Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৪ সেপ্টেম্বর, ২০১৬ ০০:৫৩
লক্ষ্মীপুরে সাড়ে ৩ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ
লক্ষ্মীপুর প্রতিনিধি:
লক্ষ্মীপুরে সাড়ে ৩ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

লক্ষ্মীপুরে সাড়ে ৩ বছর বয়সের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শনিবার সন্ধ্যায় বেলাল হোসেন নামের এক যুবককে আসামি করে থানায় মামলা হলেও এখনো পর্যন্ত অভিযুক্তকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

এদিকে, শনিবার বিকালে ভিকটিম শিশুটিকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে, সকালে জেলার রামগতি পৌর শহরের ৫ নং ওয়ার্ডে শিশুটি ধর্ষর্ণে শিকার হন বলে দাবি করেন তার পরিবার।

ভিকটিমের দাদি জানান, শনিবার সকালে তার সাড়ে ৩ বছরের নাতিনকে ঘরে রেখে বাহিরে যান তিনি। এ সুযোগে একই গ্রামের মো. সেলিমের ছেলে বেলাল হোসেন তাকে ধর্ষণ করে বলে অভিযোগ তার। বাড়ি ফিরে বেলালকে ঘটনাস্থল থেকে দৌঁড়ে পালিয়ে যেতেও দেখেন বলে দাবি করেন তিনি। এসময় শিশুটি কান্নাকাটি করতে দেখে তিনি চিৎকার দেন জানিয়ে এ ঘটনার বিচার দাবি করেন।

এ বিষয়ে রামগতি থানার ওসি ইকবাল হোসেন জানান, শিশু ধর্ষণের অভিযোগে থানায় মামলা নেওয়া হয়েছে। শিশুটির চিকিৎসা ও মেডিকেল রিপোর্টের জন্য হাসপাতলে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও তিনি জানান।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন জানান, প্রাথমিক পরীক্ষায় মনে হচ্ছে শিশুটিকে ধর্ষণ করা হয়েছে। এ ব্যাপারে একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে বলেও জানান তিনি।

বিডি-প্রতিদিন/০৩ সেপ্টেম্বর, ২০১৬/মাহবুব

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow