Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৪ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:১৫
পটুয়াখালীতে ২ যুবলীগ নেতাকে কুপিয়ে জখম, আটক ১
পটুয়াখালী প্রতিনিধি:
পটুয়াখালীতে ২ যুবলীগ নেতাকে কুপিয়ে জখম, আটক ১

চাঁদাবাজীর ঘটনাকে কেন্দ্র করে পটুয়াখালী শহর যুবলীগের আহবায়ক কমিটির সদস্য রুবেল হাওলাদার (২৮) ও যুবলীগ কর্মী মিলন হাওলাদারকে (৩০) কুপিয়ে জখম করেছে ছাত্রলীগ নামধারী কর্মীরা। আজ দুপুরে শহরের রেজিস্ট্রিপুল সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে।  

এ ঘটনায় আহত যুবলীগ নেতাদের উদ্ধার করে পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করার পর আশংকাজনক অবস্থায় রুবেলকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে এ ঘটনায় জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কাওছার আহমেদ সুমনকে আটক করেছে পুলিশ।  

আহত রুবেলের পিতা মো. শাহ আলম জানান, শহরের পুরাতন হাসাপাতাল সড়কে তার (শাহ আলম) পরিচালিত মুদি দোকানে প্রায়ই এসে মাদক সেবনের জন্য টাকা দাবি করতেন ছাত্রলীগ নামধারী কর্মী মিজান ও কবির। শাহ আলমের ছেলে শহর যুবলীগের সদস্য রুবেল দুপুরে মিজান ও কবিরের কাছে জানতে চায় কেন তার বাবার দোকানে গিয়ে টাকা চেয়েছেন তারা। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। হঠাৎ মিজান পাশ্ববর্তী একটি সেলুন থেকে ধারালো অস্ত্র (কাচি) এনে রুবেলের বুকসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এসময় রুবেলকে রক্ষা করতে এগিয়ে আসলে যুবলীগ কর্মী মিলনকেও কুপিয়ে জখম করে তারা।  

সদর থানার ওসি কেএম তারিকুল ইসলাম জানান, ঘটনায় জড়িত সন্দেহে ছাত্রলীগ নেতা সুমনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


বিডি প্রতিদিন/৪ সেপ্টেম্বর ২০১৬/হিমেল-১৬

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow