Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৪ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:২৬
মুন্সীগঞ্জে গৃহকর্তার সন্তান নিয়ে গৃহকর্মীর পলায়ন
মুন্সীগঞ্জ প্রতিনিধি
মুন্সীগঞ্জে গৃহকর্তার সন্তান নিয়ে গৃহকর্মীর পলায়ন
ইনসেটে অপহৃত শিশু সুরাইয়া আক্তার

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার জশুরগাঁও গ্রামে এক নারী গৃহকর্মী তার কর্তার এক শিশু সন্তান নিয়ে পালিয়েছে। এক বছরের সুরাইয়া আক্তার নামের ওই শিশুটি শ্রীনগরের পাটাভোগ ইউনিয়নের জশুরগাঁও গ্রামের মো. ইমন হোসেনের মেয়ে। গত মঙ্গলবার এ ঘটনার পর গত ৩০ অক্টোবর শ্রীনর থানায় শিশুটির বাবা একটি সাধারণ ডায়েরি করেছেন। তবে ৪ দিন পেরিয়ে গেলেও এখনও শিশুটির কোন সন্ধান পায়নি পুলিশ।

শিশুর বাবা ইমন হোসেন জানান, গত ২৭ অক্টোবর দুপুরে শ্রীনগর বটতলা এলাকায় মোহন মিয়ার চায়ের দোকানে সখিনা (২৬) নামের এক নারীকে কান্নাকাটি করতে দেখে এলাকার সবাই নারীটির অসহায়ের কথা ভেবে ইমনের বাসার কাজে লাগলে নিতে পারেন বলে অনুরোধ করে। এ সময় ইমন অপরিচিত কাউকে রাখা তো ঠিক না বলে চলে গেলেও ঘণ্টা খানেক পর ফিরে এসে ওই নারীকে চায়ের দোকানেই বসে থাকতে দেখেন। এরপর তিনি ওই নারীকে বাসায় নিয়ে যায়।

তিনি আরও জানান, ওই নারীর নাম সখিনা, বয়স অনুমান ২৬ বছর হবে। বাড়ি চাঁদপুর সদর এলাকায় বলেছিল তখন জানায়। এর বেশি বাড়িওয়ালা ইমন আর জানেন না।

গত মঙ্গলবার সকাল ৮টার দিকে তার স্ত্রী কাজে ব্যস্ত থাকে। কিছুক্ষণ পর দেখে তার ছোট মেয়ে ও গৃহকর্মী বাসায় নেই। অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে ২ ঘণ্টা পর থানায় গিয়ে সাধারণ ডায়েরি করেন। উপকার করতে গিয়ে তিনি এখন বড় বিপদে পড়েছেন বলে সাংবাদিকদের কাছে জানিয়ে ইমন কান্নায় ভেঙে পড়েন।

এ বিষয়ে শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, সাধারণ ডায়েরি হয়েছে। সম্ভাব্য সব জায়গায় বার্তা পৌঁছে দেওয়া হয়েছে। শিশুটি উদ্ধারের চেষ্টা চলছে।

বিডি-প্রতিদিন/০৪ সেপ্টেম্বর, ২০১৬/মাহবুব

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow