Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৫ সেপ্টেম্বর, ২০১৬ ২০:১৩
পৌরসভার সচিবকে কাউন্সিলরদের মারপিট
সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
পৌরসভার সচিবকে কাউন্সিলরদের মারপিট

সিরাজগঞ্জের কাজিপুর পৌরসভার কাউন্সিলরদের মারপিটে সচিব রফিকুল ইসলাম আহত হয়েছেন। তাকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার দুপুরের দিকে পৌর ভবনে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, কাজিপুর পৌরসভার নির্মানাধীন পৌর মার্কেটে মাটি ভরাট কাজের বিল পরে দেয়া হবে এমন মৌখিক আশ্বাসে কাউন্সিলরগণ নিজ অর্থে মাটি ভরাটের কাজ সম্পন্ন করেন। পরে এ কাজের জন্যে সাবেক এমপি তানভীর শাকিল জয় কিছু টাকাও বরাদ্দ দেন। ওই বিল চাইতে গেলে সচিব নানা তালবাহানা করে কালক্ষেপন করেন। সোমবার দুপুরে ওই বিল নিয়ে সচিবের সাথে কাউন্সিলরগণের কথা কাটাকাটির এক পর্যায়ে কাউন্সিলররা তাকে বেধড়ক পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা আহত সচিবকে উদ্ধার করে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতাল ভর্তি করে।

কাউন্সিলর রোকন জানান, পৌর ভবন মেরামতের নামে বরাদ্দকৃত বেশ কিছু টাকা সচিব রফিকুল ইসলাম আত্মসাত করেন। এসব নিয়ে কাউন্সিলরগণ তার উপর ক্ষুব্ধ ছিলো। তাছাড়া দীর্ঘদিন কাজিপুরে থাকার সুবাদে তিনি বেপরোয়া হয়ে উঠেছেন। কাউন্সিলরদের সাথে অশালীন কথা বললে তাকে চড়-থাপ্পড় দেয়া হয়েছে।

কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সমির কুমার কুন্ডু জানান, সচিবকে মারপিটের খবর শুনে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে এ সময় সচিব বা কাউন্সিলর কাউকে পাওয়া যায়নি। সচিবের কক্ষটিও বন্ধ পাওয়া যায়। এ বিষয়ে অভিযোগ করা হলে প্রয়োজনীয় ব্যবস্থান নেয়া হবে।  

পৌরসভার মেয়র হাজি নিজাম উদ্দিন জানান, কাউন্সিলরদের অন্যায় আবদার না রাখায় সচিবকে মারপিট করা হয়েছ।

বিডি প্রতিদিন/ ০৫ সেপ্টেম্বর ২০১৬/ সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow