Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৬ সেপ্টেম্বর, ২০১৬ ২১:২৪
যশোরে লরির ধাক্কায় ঝরে গেল ৩ স্কুলছাত্রের প্রাণ
অনলাইন ডেস্ক
যশোরে লরির ধাক্কায় ঝরে গেল ৩ স্কুলছাত্রের প্রাণ

যশোর সদরে ট্যাংক লরির ধাক্কায় সাকিল (১৩), হিমেল (১২) ও আবু সাইদ (১২) নামের মোটরসাইকেল আরোহী তিন স্কুলছাত্র নিহত হয়েছে।  

মঙ্গলবার দুপুরে যশোর-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে জানান যশোর কোতোয়ালি থানার ওসি ইলিয়াস হোসেন। তিনি আরও বলেন, লরিটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে।

নিহতরা সবাই রূপদিয়া ওয়েলফেয়ার স্কুলের ছাত্র। এদের মধ্যে হিমেল যশোর সদরের চাউলিয়া গ্রামের আব্দুল্লাহ শোখের ছেলে, সাকিল জিরাট গ্রামের লুৎফর রহমানের ছেলে এবং আবু সাইদ কচুয়া গ্রামের রফিক মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার বেলা সোয়া ১টার দিকে তারা তিনজন একটি মোটরসাইকেলে করে যশোর শহরের দিকে আসছিল। পথে পদ্মবিলা এলাকায় যশোর ট্রেডিংয়ের সামনে একটি ট্যাংক লরি তাদের ধাক্কা দেয়। এতে তিনজনই গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হয়।

যশোর জেনারেল হাসাপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুল্লাহ আল মামুন জানান, 

হাসপাতালে আনার আগেই সাকিলের মৃত্যু হয় এবং হিমেল ও আবু সাইদকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর বিকাল ৪টার দিকে উন্নত চিকিৎসার উদ্দেশ্যে ঢাকা পাঠানোর জন্য অ্যাম্বুলেন্সে তোলার সময় হিমেলের মুত্যু হয়। আর খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সন্ধ্যা সোয়া ৭টার দিকে সাইদের মৃত্যু হয়েছে।

বিডি-প্রতিদিন/০৬ সেপ্টেম্বর, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow