Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৬ সেপ্টেম্বর, ২০১৬ ২২:৪৭
৪ শতাধিক যাত্রী নিয়ে অল্পের জন্য রক্ষা
মুন্সীগঞ্জ প্রতিনিধি:
৪ শতাধিক যাত্রী নিয়ে অল্পের জন্য রক্ষা
ছবি: সংগৃহীত

অল্পের জন্য দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছে ৪ শতাধিক যাত্রী বোঝাই একটি লঞ্চ। ঢাকা থেকে হুলারহাট ও ভান্ডারিয়া গামী এম ভি মনিংসান-৫ নামের একটি যাত্রীবাহী লঞ্চ নিয়ন্ত্রণ হারিয়ে মুন্সীগঞ্জের লঞ্চঘাটের কাছে বেড়ি বাঁধ সংলগ্ন একটি দোকনের উপর উঠে যায়। গতি বেশি থাকায় ওই দোকানের দেওয়াল ভেঙ্গে দোকানের ভিতর উঠে যায় লঞ্চটি। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টায় শহরের লঞ্চঘাটের কাছে এ দুর্ঘটনা ঘটে। তবে এঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

স্থানীয়রা জানায়, মর্নিংসান নামের একটি যাত্রীবাহী লঞ্চ নিয়ন্ত্রণ হারিয়ে হঠাৎ করে বেড়িবাধ এলাকায় আঘাত হানে। তবে এ ঘটনায় বড় কোন দুর্ঘটনা না ঘটলেও একটি তেলের দোকন ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে।  

দুর্ঘটনা এড়াতে বেড়ি বাধে উঠিয়ে দেয়া হয়েছে দাবি করে দুর্ঘটনা কবলিত লঞ্চরে মাস্টার লিটন আহম্মেদ বলেন, ঢাকা থেকে হুলারহাট ও ভান্ডারিয়া যাওয়ার পথে মুন্সীগঞ্জে যাত্রী উঠানোর লক্ষ্যে ঘাটে ভিরানোর চেষ্টা করা হয়। এ সময় ঘাটে আগে থেকে ভিরানো অপর একটি যাত্রীবাহী লঞ্চ এম ভি যুবরাজের সাথে সংঘর্ষ এড়াতে বেড়ি বাধে চাপানো হয়েছে। যুবরাজের সাথে সংঘর্ষ হলে বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারতো।  

এবিষয়ে মুক্তারপুর নৌ-ফাড়ি ইনচার্জ মোশারফ হোসেন বলেন, নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনাটি ঘটেছে। দুর্ঘটনা কবলিত লঞ্চটি পরীক্ষা-নিরীক্ষা চলছে। লঞ্চটি যদি চলাচল উপযোগি হয়ে থাকে তাহলে ছেড়ে দেয়া হবে। তবে এ দুর্ঘটনায় কেউ হতাহত হয়নি।


বিডি প্রতিদিন/৬ সেপ্টেম্বর ২০১৬/হিমেল-২২

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow