Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৭ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:০২
গোপালগঞ্জে মোবাইল চুরির অপবাদে কিশোরকে নির্যাতন
গোপালগঞ্জ প্রতিনিধি
গোপালগঞ্জে মোবাইল চুরির অপবাদে কিশোরকে নির্যাতন

মোবাইল ফোন চুরির অপবাদ দিয়ে ১৬ বছর বয়সের কিশোর নুর আলমের মাথ্যার চুল কেটে দিয়ে ছেড়া জুতার মালা গলায় পরিয়ে বাজারে শত শত মানুষের সামনে ঘুরানো হয়েছে তাকে। ঘটনাটি ঘটেছে আজ বুধবার সকালে টেকেরহাট  বাজার এলাকায়।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা গেছে, গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার চরপ্রসন্নদী গ্রামের হবি শেখের বাড়ি থেকে গতকাল মঙ্গলবার রাতে একটা মোবাইল ফোন চুরি হয়ে যায়। চুরির অভিযোগ ওঠে একই গ্রামের শাহাজান মিয়ার ছেলে নূর আলমের বিরুদ্ধে। সে কারনে হবি শেখের ভাই কবির শেখ অভিযুক্ত নূর আলমকে বাড়ি থেকে ধরে এনে মারধর করে মঙ্গলবার সারা রাত তার বাড়িতে আটকে রাখে। পরে বুধবার সকালে মাথার চুল কেটে দিয়ে ছেড়া জুতার মালা গলায় পরিয়ে টেকেরহাট বাজার এলাকায় মানুষের সামনে ঘুরানো হয় নুর আলমকে।

এব্যাপারে অভিযুক্ত নুর আলমের মা রহিমা খাতুন জানান, তার ছেলের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দেয়া হয়েছে। তিনি এ ঘটনার সঠিক বিচার দাবি করেন। যারা তার ছেলেকে এভাবে নির্যাতন করেছে তাদের বিরুদ্ধে তিনি  থানায় মামলা করবেন।
মুকসুদপুর থানার সিন্দিয়াঘাট নৌতদন্ত কেন্দ্রের আইসি মোঃ জালাল উদ্দিন জানান, অভিযুক্ত নুর আলমের বিরুদ্ধে এলাকায় ছিচকে চুরির অভিযোগ রয়েছে এবং তার ভাই এক জন মাদক মামলায় জেল হাজতে রয়েছে। অভিযুক্ত ও অভিযোগকারী দু’জনকেই পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মোঃ আজিজুর রহমান জানান, বিষয়টি তিনি শুনেছেন। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয় হবে।

বিডি-প্রতিদিন/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow