Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৭ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:২৬
টঙ্গী পৌরসভার ভবনে ফাটল
টঙ্গী প্রতিনিধি
টঙ্গী পৌরসভার ভবনে ফাটল

গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গী জোন সাবেক পৌরসভার দক্ষিণ পাশের দীর্ঘদিনের পুরনো এই ভবনের বিভিন্ন স্থানে ফাটল দেখা দিয়েছে। ঝুকিতে কাজ করছে অফিস কর্মকর্তা কর্মচারীরা।   যে কোন সময় ধসে যাওয়ার আতঙ্ক বিরাজ করছে সবার মাঝে। অর্ধশত বছররের ঝরাজীর্ণ এই ভবনের সংস্কার না হওয়ায় বেহাল দশায় পরিনত হয়েছে। দ্বীতল এই ভবনে ঢোকার সাথে সাথে মনে হয় কখন যেন ভেঙ্গে মাথায় পড়ে।

ঘটনাস্থলে গিয়ে দেখা গেছে, টঙ্গী চেরাগআলী এলকায় ষাটদশকে ইউনিয়ন পরিষদ কর্তৃক নির্মিত এই ভবনটি সিটি কর্পোরেশন এর টঙ্গী জোন কার্যালয় হিসেবে ব্যবহার হয়ে আসছে। । বর্তমানে  দক্ষিন পাশের ভবনে  ব্যাপক ফাটল দেখা দিয়েছে। যে কোন সময় বড় ধরনের দূর্ঘটনার সম্ভাবনা রয়েছে।

এ বিষয়ে প্রশাসনিক কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, 'ভাই ভয়ে ভয়ে অফিস করছি, না জানি কখন ধসে যায়। দ্রুত এর প্রতিকার না নিলে যে কোন সময় বড় ধরনের দূর্ঘটনা ঘটতে পারে'। এব্যাপারে গাজীপুর সিটি মেয়র (ভারপ্রাপ্ত)আসাদুর রহমান কিরণ বলেন, 'হিমারদীঘি এলাকায় পিনাকী পোশাক কারখানার সম্মূখে টঙ্গী জোনের অস্থায়ী অফিস কার্যালয় নির্মাণ করা হবে। আশা করি আগামী তিন মাসের মধ্যে  স্থানান্তর করা সম্ভব হবে। '

বিডি-প্রতিদিন/তাফসীর

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow