Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৮ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:৩০
নৌকা না থাকলে মেম্বারও হতে পারতেন না: মতিয়া
শেরপুর প্রতিনিধি:
নৌকা না থাকলে মেম্বারও হতে পারতেন না: মতিয়া
ফাইল ছবি

কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী নৌকার টিকেটে নির্বাচিত চেয়ারম্যানদের উদ্দেশ্য করে বলেছেন, নৌকা ছিল বলে চেয়ারম্যান হয়েছেন, তা না হলে হয়তো চেয়ারম্যান দূরের কথা মেম্বারিও কপালে জুটতো না। তিনি বলেন, শেখ হাসিনার দেওয়া নৌকা নিয়ে চেয়ারম্যান হয়েছেন সুতরাং জনগণের পক্ষে ভালো কাজ করেন। ভালো কাজ করলে দল আপনাদের সঙ্গে থাকবে। খারাপ কাজের দায় নেবে না আওয়ামী লীগ।  

আজ বৃহস্পতিবার সকালে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার রূপ নারায়নকুড়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে উপজেলার পৌরসভাসহ ১৩টি ইউনিয়নে ১৮ হাজার ৩শ’ ৩৮ জন দুস্থ মানুষের মাঝে ১০ কেজি করে ঈদুল আজহার বিশেষ ভিজিএফের চাল বিতরণকালে চেয়ারম্যানদের উদ্দেশ্যে কৃষিমন্ত্রী এসব কথা বলেন।

মতিয়া চৌধুরী দল থেকে বহিষ্কৃতদের উদ্দেশ্য করে বলেন, যারা দল থেকে বহিষ্কৃত হয়েছেন তারা দলের কাছে আবেদন করে আবারও সদস্য হতে পারবেন। রাজনীতি করলে নিয়ম মেনেই করতে হবে। এটা সার্কস পার্টি না। আমরা আওয়ামী লীগকে সার্কাস পার্টি হতে দেব না। শেখ  হাসিনা উজ্জ্বল নক্ষত্র। ঈদের দিন যেন কাউকে হাত না পাততে হয়, এ চিন্তা থেকে ঈদের এই বিশেষ ভিজিএফ চালু হয়েছে। ১০ টাকা চাল বিক্রি কর্মসূচির উদ্বোধন হয়েছে। তার হাত দিয়েই দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়েছে। তিনি বলেন, আমরা শ্রীলঙ্কায় চাল রপ্তানি করেছি। নেপালে ভূমিকম্পে চাল দিয়ে সহযোগিতা করেছি। আর খালেদা জিয়া ৯২ দিন মানুষ পুড়িয়ে হত্যা করার পর, আমেরিকা গিয়েছিলেন নালিশ করতে। নালিশ করে তিনি পেয়েছেন বালিশ। আর আমরা চাই দেশের সব মানুষের মুখে হাসি থাকুক সব সময়।  

এছাড়াও মন্ত্রী অগ্নিকাণ্ডে ক্ষতিতিগ্রস্ত ৮টি পরিবারের মাঝে ৩৬ হাজার টাকা, ৪টি কলেজে ৫৪ হাজার টাকা ও ২টি প্রাথমিক বিদ্যালয়ে ৪৫ হাজার টাকার চেক বিতরণ করেন।  
             


বিডি-প্রতিদিন/ ০৮ সেপ্টেম্বর, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow