Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৮ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:১৩
মোরেলগঞ্জে বাস খাদে, আহত ১৫
মোরেলগঞ্জ প্রতিনিধি:
মোরেলগঞ্জে বাস খাদে, আহত ১৫

বাগেরহাটের মোরেলগঞ্জে মিমজাল পরিবহনের একটি দূরপাল্লার বাস খাদে পড়ে কমপক্ষে ১৫ যাত্রী আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় মোরেলগঞ্জের ফেরিঘাটের কাছাকাছি এসে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

খবর পেয়ে থানা পুলিশ ও মোরেলগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে যাত্রীদের উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করে। আহতদের মধ্যে উত্তর সুতালড়ী গ্রামের ফারজানা বেগম(২৫) ও তার মেয়ে সুমাইয়া আক্তার(৪)কে মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহত তারিকুল ইসলাম(২৫), সাদেক খান(৫৫), রফিকুল ইসলাম(২২)কে স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে। অন্যদের সাধারণ চিকিৎসা দেওয়া হয়েছে।
 
থানার ওসি মো. রাশেদুল আলম জানান, মিমজাল পরিবহনের ওই গাড়িটি চট্টগ্রাম থেকে শরণখোলা যাচ্ছিলো। গাড়িটি হেলপারের নিয়ন্ত্রনে থাকায় দুর্ঘটনায় পতিত হয়। এতে কমপক্ষে ১৫ যাত্রী আহত হয়েছে। ঘটনার পর থেকে গাড়ির ওই হেলপার (চালক) পলাতক রয়েছে।
অপর একটি সূত্র জানায়, চট্টগ্রাম থেকে বাগেরহাট আসার পরে গাড়িটির বদলি ড্রাইভার আনিসুর রহমানের কাছে দেওয়া হয় শরণখোলায় পৌঁছে দেওয়ার জন্য। কিন্তু মোরেলগঞ্জ পর্যন্ত আসার পরে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি খাদে পড়ে।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow