Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি, ২০১৭

প্রকাশ : ৮ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:২৯
আপডেট :
নেত্রকোনায় মাদক সহ গ্রেফতার হোটেল মালিক
নেত্রকোনা প্রতিনিধি:
নেত্রকোনায় মাদক সহ গ্রেফতার হোটেল মালিক

মাদকসহ গ্রেফতার হওয়া নেত্রকোনা শহরের আল-ইমরান হোটেল মালিক ইমরানের (২৫) জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছে ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারক। গত বুধবার সন্ধ্যায় গাঁজা ও ইয়াবাসহ ইমরানকে আটক করে নেত্রকোনার ডিবি পুলিশের একটি দল। এর আগে হোটেল থেকে নারী পুরুষসহ মোট আটজনকে আটকের পর দুই জনের ১৫ দিন করে সাজা দেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শরীফ উদ্দিন। সাজাপ্রাপ্তরা হচ্ছেন সিদ্ধরপুর গ্রামের মজনু মিয়ার স্ত্রী নাদিরা খাতুন (২৫) ও কাকুনিকোনা গ্রামের মো. মইনুদ্দিনের ছেলে মাহবুব আলম (৩২)।  

নেত্রকোনা ডিবি ওসি আবুল কায়েস আকন্দ বলেন, গোপন সংবাদের খবরে নেত্রকোনা সদর সার্কেল ও ডিবি পুলিশের সদস্যরা আবাসিক হোটেলে অভিযান চালায়। সেখান থেকে হোটেল মালিক ইমরানকে মাদক সহ হাতে নাতে আটক করা হয়। এরপর ম্যাজিস্ট্রেট কোর্টে হাজির করলে আদালত জমিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।  

এ ব্যাপারে নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার খান মোহাম্মদ আবু নাসের জানান, হোটেলটিতে অসামজিক কার্যাকলাপ সহ মাদক ব্যাবসার খবর পেয়েই পুলিশ অভিযান চালায়। এসময় ৮ জনকে আটক করা হলেও ৬ জন স্টুডেন্ট থাকায় তাদের অভিভাবকদের মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেয়া হয়। মোবাইল কোর্টের মাধ্যমে দুজনের ১৫ দিন করে সাজা হয়। এছাড়াও এ হোটেলের সম্পর্কে পুলিশের কাছে বিভিন্ন রিপোর্ট রয়েছে।  

বিডি প্রতিদিন/ মজুমদার

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow