Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৮ সেপ্টেম্বর, ২০১৬ ২০:২৫
টাঙ্গাইলে বিদ্যুৎ অফিসে গ্রামবাসীর হামলা, আটক ৪
টাঙ্গাইল প্রতিনিধি:
টাঙ্গাইলে বিদ্যুৎ অফিসে গ্রামবাসীর হামলা, আটক ৪

টাঙ্গাইলের সখীপুরে ৫টি গ্রামে গত কয়েকদিন যাবত বিদ্যুৎ না থাকায় বৃহস্পতিবার বিদ্যুতের দাবিতে উত্তেজিত গ্রামবাসী উপজেলা বিদ্যুৎ অফিসে হামলা চালিয়ে ভাংচুর করেছে। এ সময় স্থানীয় লোকজন হামলায় বাধা দিলে তাদেরকেও মারপিট করে হামলাকারীরা।

এতে স্থানীয় রফিকুল ইসলাম রানা (২৩), মঞ্জুরুল হাসান (৩০) ও শফিকুল (৩৯) মারাত্মক আহত হয়। এ হামলার ঘটনায় পুলিশ ৪জনকে আটক করেছে।

আটককৃতরা উপজেলার দাড়িয়াপুরের আযম মিয়া (৪৫), ফরিদ মিয়া (৩০), আব্দুর রউফ (৫০) ও খোকন (৩৫)। বৃহস্পতিবার দুপুরে এ হামলা ঘটনা ঘটে।

সখীপুর উপজেলা বিদ্যুৎ অফিসের দারোয়ান লেলিন সরকার জানান, বৃস্পতিবার দুপুরে উপজেলার দাড়িয়াপুর, বেড়বাড়ীসহ কয়েকটি গ্রামের শতাধিক লোকজন বিদ্যুতের দাবিতে মিছিল নিয়ে অফিসের সামনে আসে। এসময় উত্তেজিত জনগন বিদ্যুৎ অফিসের গেট ভাংচুর করে এবং ঢিল ছুড়ে অফিসের জানালার গ্লাস ভাংচুর করে। এ সময় স্থানীয়রা বাধা দিলে হামলাকারী তাদের ওপরও চড়াও হয়। পরে পুলিশ এসে ৪জন হামলাকারীকে গ্রেফতার করলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

টাঙ্গাইল জেলা পিডিবির নির্বাহী প্রকৌশলী শাহাদাত হোসেন বলেন, এ ঘটনায় আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাকছুদুল আলম বলেন, এ ঘটনায় চার জনকে আটক করা হয়েছে। পরিস্থিতি এখন শান্ত আছে। অজ্ঞাতনামা ৩০/৪০জন গ্রামবাসীকে আসামী করে সখীপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বিডি প্রতিদিন/ ০৮ সেপ্টেম্বর ২০১৬/ সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow