Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৮ সেপ্টেম্বর, ২০১৬ ২০:৫৭
মাদকসহ আটক দম্পতিকে ছেড়ে দেওয়ায় ২ পুলিশ বরখাস্ত
নিজস্ব প্রতিবেদক, বরিশাল:
মাদকসহ আটক দম্পতিকে ছেড়ে দেওয়ায় ২ পুলিশ বরখাস্ত

বরিশাল নগরীতে ২০০ পিস ইয়াবা এবং ৬০ বোতল ফেন্সিডিলসহ মাদক বিক্রেতা এক দম্পতিকে আটকের পর উৎকোচের বিনিময়ে ছেড়ে দেওয়ায় নগর গোয়েন্দা (ডিবি) পুলিশের সহকারী উপ-পরিদর্শক এএসআই আব্দুস ছালাম এবং কনস্টেবল মো. ছালামকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

এ সংক্রান্ত তদন্ত কমিটির প্রধান ও নগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার ফরহাদ সরদারের সুপারিশের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যায় তাদের সাময়িক বরখাস্ত করা হয় বলে নিশ্চিত করেছেন মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (সদর) মো. হাবিবুর রহমান খান।

একই সাথে ডিবির ওই দুই সদস্যের বিরুদ্ধে বিভাগীয় মামলা রুজু করা হয়।

গত ২৯ আগস্ট নগরীর নবগ্রাম রোড এলাকায় অভিযান চালিয়ে ২০০ পিস ইয়াবা এবং ৬০ বোতল ফেন্সিডিলসহ মাদক বিক্রেতা দম্পতি মো. মজিবর রহমান ওরফে নজরুল এবং তার স্ত্রী নুসরাত বেগমকে আটক করেন নগর গোয়েন্দা পুলিশের এএসআই আব্দুস ছালাম এবং কনস্টেবল মো. ছালাম। আটক মজিবর এবং নুসরাত যশোর থেকে মাদক নিয়ে নগরীর নবগ্রাম রোডের মাদক বিক্রেতা উজ্জলের বাসায় এসেছিলেন। আটকের পর মজিবর ও নুসরাতকে নগর গোয়েন্দা পুলিশ কার্যালয়ে না নিয়ে রফাদফার মাধ্যমে ৩৫ হাজার টাকার বিনিময়ে ছেড়ে দেয় তারা। আটক হওয়া ২০০ পিস ইয়াবা এবং ৬০ বোতল ফেন্সিডিলও আত্মসাত করেন তারা। অথচ ওই দিন তাদের দুই জনের আনুষ্ঠানিক কোন ডিউটিও ছিলো না বলে নিশ্চিত করেছেন নগর পুলিশের এক কর্মকর্তা।

এ ঘটনা জানাজানি হলে কর্তৃপক্ষের নির্দেশে অভিযোগ তদন্ত করেন নগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার ফরহাদ সরদার। প্রাথমিক তদন্তে অভিযোগ প্রমানিত হওয়ায় ওই দুই ডিবি সদস্যের বিরুদ্ধে বিভাগীয় মামলাসহ সাময়িক বরখাস্তের সুপারিশ করেন তদন্ত কর্মকর্তা। তদন্ত কর্মকর্তার সুপারিশের ভিত্তিতে আজ সন্ধ্যায় সাময়িক বরখাস্ত করা হলো অভিযুক্ত এএসআই আব্দুস ছালাম এবং কনস্টেবল মো. ছালামকে।

বিডি প্রতিদিন/ ০৮ সেপ্টেম্বর ২০১৬/ সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow