Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৩:১৩
হত্যা মামলার আসামি ছেড়ে দেওয়ায় চাঁপাইনবাবগঞ্জে তোলপাড়
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
হত্যা মামলার আসামি ছেড়ে দেওয়ায় চাঁপাইনবাবগঞ্জে তোলপাড়

আওয়ামী লীগ নেতার হুমকিতে হত্যা মামলার আসামিকে ছেড়ে দেওয়ার অভিযোগ ঘিরে চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন মহলে তোলপাড় শুরু হয়েছে। এ নিয়ে খোঁদ আওয়ামী লীগের মধ্যেই অসন্তোস দেখা দিয়েছে।

অভিযোগে জানা গেছে, গত বুধবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়নের কামাল হত্যা মামলার দুই নম্বর আসামি সুমনকে রানীহাটি এলাকা থেকে গ্রেফতার করে শিবগঞ্জ থানার এএসআই খাইরুল। এ সময় তার সাথে ছিল নয়ালাভাঙ্গা ইউনিয়নের চৌকিদার সাদিকুল। গ্রেফতারকৃত সুমনকে থানায় নিয়ে আসার পথে বহালাবাড়ি এলাকায় আসার পর শিবগঞ্জ পৌর আওয়ামী লীগের এক নেতার হুমকিতে তাকে ছেড়ে দেওয়া হয়। তখন বিষয়টি নিয়ে শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) সারওয়ার হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি কিছুই জানেন না বলে জানান। পরে এএসআই খাইরুলের সাথে যোগাযোগ করা হলে তিনি এ ব্যাপারে কোন মন্তব্য না করে শিবগঞ্জ পৌর মেয়রের সাথে যোগাযোগ করতে বলেন।

তার কথামতো শিবগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের একাংশের সাধারণ সম্পাদক কারীবুল হক রাজিনের সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি জানেন না বলে দাবি করেন।

বিষয়টি নিয়ে পুলিশ সুপার টিএম মুজাহিদুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনাটির খোঁজ-খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন বলে জানান। এদিকে একটি সূত্র জানায়, কামাল হত্যা মামলার আসামি সুমন ওই আওয়ামী লীগ নেতার ক্যাডার এবং সে তার সাথেই থাকে। স্থানীয় আওয়ামী লীগের একাধিক নেতা এ ঘটনায় অসন্তোস প্রকাশ করে বলেন, এতে দলের ভাবমূর্তি ক্ষুন্নই হচ্ছে না, আইনের প্রতি মানুষের শ্রদ্ধা ও আস্থা উঠে যাবে।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow