Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:৫৫
বরিশালে বাস উল্টে ১৫ যাত্রী আহত
নিজস্ব প্রতিবেদক, বরিশাল
বরিশালে বাস উল্টে ১৫ যাত্রী আহত

বরিশাল-পটুয়াখালী সড়কের সদর উপজেলার কর্নকাঠীতে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত (দপদপিয়া) সেতুর ঢালে ঢাকাগামী বাস উল্টে অন্তত ১৫ যাত্রী আহত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১১টায় সদর উপজেলার কর্নকাঠীতে এই দুর্ঘটনা ঘটে।

এই দুর্ঘটনায় আহতদের বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।  

কোতয়ালী থানার এসআই মো. শহীদ জানান, 'সকালে বরগুনা থেকে ইসলাম পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব-১৪-৭৮৬২) ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিলো। সকাল সাড়ে ১১টায় বাসটি কীর্তনখোলা নদীর শহীদ আব্দুর রব সেরনিয়াবাত (দপদপিয়া) সেতুর ঢালে বরিশাল বিশ্ববিদ্যালয় সামনে বাসটি নিয়ন্ত্রন হারিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে উল্টে যায়। এতে বাসে থাকা যাত্রীদের মধ্যে ১৫ জন আহত হয়'।  

পরে পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। দুর্ঘটনার পর মহাসড়কের ওই পয়েন্টে যানবাহন চলাচল বন্ধ হয়ে গেলেও ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা দুর্ঘটনাবলিত বাসটি সরিয়ে ফেললে প্রায় অর্ধঘন্টা পর পুনরায় যান চলাচল স্বাভাবিক হয়।  

শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. কল্যান মিত্র জানান, 'কর্নকাঠীতে বাস দুর্ঘটনায় আহত ১৫ যাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক'।


বিডি-প্রতিদিন?তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow