Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:১৬
নারী ফুটবলারদের প্রতি অবহেলার প্রতিবাদে মানববন্ধন
ময়মনসিংহ প্রতিনিধি:
নারী ফুটবলারদের প্রতি অবহেলার প্রতিবাদে মানববন্ধন

ময়মনসিংহে এএফসি অনুর্ধ্ব-১৬ নারী ফুটবল দলের খেলোয়াড়দের প্রতি বাফুফে কর্তৃপক্ষের দ্বায়িত্বহীনতা ও অবহেলার প্রতিবাদে মানববন্ধন করেছে 'জন উদ্যোগ' নামের একটি সংগঠন। এ সময় এ ঘটনায় জড়িতদের অপসারণ চেয়ে শাস্তি দাবি করেন মানববন্ধনকারীরা।

শুক্রবার বিকেলে নগরীর শহীদ ফিরোজ-জাহাঙ্গীর চত্বরে প্রায় ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি অ্যাডভোকেট নজরুল ইসলাম চুন্নুর সভাপতিত্বে এ মানববন্ধনে বক্তব্য রাখেন পন্ডিতপাড়া এ্যাথলেটিক ক্লাবের সভাপতি ও পৌর মেয়র ইকরামুল হক টিটু, অ্যাডভোকেট এমদাদুল হক মিল্লাত, মোয়াজ্জেম হোসেন বাবুল, আব্দুল মোতালেব লাল, আব্দুল কাশেম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাজ্জাদ জাহান চৌধুরী শাহীন, কাজল কোরাইশী, রবিউল ইসলাম প্রমুখ।
 
মানববন্ধনে মেয়র টিটু বলেন, যে নারী ফুটবলাররা বিশ্বের কাছে বাংলাদেশকে উচ্চ আসনে নিয়ে গেছে তাদের সাথে বাফুফে কর্তৃপক্ষের দ্বায়িত্বহীনতা ও অবহেলার ঘটনা মেনে নেবার মত নয়। এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা হোক।  

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শাহীন বলেন, এ ঘটনায় সংবাদ সম্মেলন করে বাফুফে কর্তৃপক্ষকে জাতির কাছে ক্ষমা চাওয়া উচিত। তিনি বলেন, নারী ফুটবলাররা বিশ্বের কাছে বাংলাদেশকে যে উচ্চ আসনে নিয়ে গেছে তাদের সাথে এ অবহেলা দ্বায়িত্বহীনতা ছাড়া আর কিছুই নয়।

ক্রীড়ামোদী রবিউল ইসলাম বলেন, এ ঘটনায় জড়িতদের বাফুফের দ্বায়িত্বে থাকার কোন যোগ্যতা নেই। অবিলম্বে তাদেরকে দ্বায়িত্ব থেকে অপসারণ করা হোক।   

এ সময় সংগঠনের সভাপতি অ্যাডভোকেট নজরুল ইসলাম চুন্নু নারী ফুটবলারদের প্রতি বাফুফের অবহেলার ঘটনায় ক্ষোভ প্রকাশ করে বলেন, বিশ্বজয়ী নারী ফুটবলারদের যথাযথ মর্যাদা প্রদান করে তাদের নিরাপত্তা নিশ্চিত করা সরকারের দ্বায়িত্ব।  

 

বিডি প্রতিদিন/৯ সেপ্টেম্বর ২০১৬/হিমেল-১৬

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow