Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ৯ সেপ্টেম্বর, ২০১৬ ২৩:৫১
যানজটে অসুস্থ গরুর মৃত্যু, শোকে প্রাণ গেল মালিকেরও
অনলাইন ডেস্ক
যানজটে অসুস্থ গরুর মৃত্যু, শোকে প্রাণ গেল মালিকেরও

কুষ্টিয়ার সাইফুল ইসলাম (৫০) বেশি দামে বিক্রি করতে ২১টি গরু নিয়ে যাচ্ছিলেন ঢাকায়। দীর্ঘ যানজটে আটকা পড়ে পথেই মৃত্যু ঘটে ১ লাখ ৭৫ হাজার টাকায় কেনা একটি ষাঁড়ের।

গরুর শোকে প্রাণ হারান তিনি নিজেও।
 
ঘটনাটি ঘটেছে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার দেওহাটা বাসস্ট্যান্ড এলাকায়। নিহত বেপারি সাইফুল ইসলামের (৫০) বাড়ি কুষ্টিয়ার বাহেরুল গ্রামে।
 
প্রত্যক্ষদর্শীরা জানান, সাইফুল ইসলাম বুধবার ট্রাকে করে ২১টি গরু নিয়ে ঢাকার উদ্দেশে রওনা হন। মহাসড়কে দীর্ঘ যানজটে আটকা পড়ে অধিকাংশ গরু অসুস্থ হয়ে পড়ে। বৃহস্পতিবার দুপুরে মহাসড়কের মির্জাপুর উপজেলার দেওহাটা বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছালে ১ লাখ ৭৫ হাজার টাকায় কেনা একটি ষাঁড় অচেতন হয়ে পড়ে। পরে ট্রাক থামিয়ে সাইফুল ইসলাম দেখেন ষাঁড়টি মারা গেছে। এ সময় সাইফুল ইসলাম চিৎকার দিয়ে নিজেও অচেতন হয়ে পড়েন। পাশের মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয় তার।
 
দেওহাটা গরুর হাটের ইজারাদার কামারুজ্জামান বলেন, ট্রাক ভর্তি গরু নিয়ে কুষ্টিয়া থেকে ঢাকা যাচ্ছিলেন তারা। ১ লাখ ৭৫ হাজার টাকা দামের একটি গরু চোখের সামনে মরতে দেখে ব্যাপারি স্ট্রোক করে মারা যান। পরে বেপারির বাড়িতে খবর দিলে তার ভাই এসে লাশ নিয়ে যান।

বিডি প্রতিদিন/ ০৯ সেপ্টেম্বর ২০১৬/ সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow