Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১০ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০২
বগুড়ায় মিনি পেট্টল পাম্পে আগুন, ব্যাপক ক্ষয়ক্ষতি
নিজস্ব প্রতিবেদক, বগুড়া:
বগুড়ায় মিনি পেট্টল পাম্পে আগুন, ব্যাপক ক্ষয়ক্ষতি

বগুড়ার শিবগঞ্জের কিচকে মিনি পেট্টল পাম্পে আগুনে অর্ধশতাধিক দোকান পুড়ে গেছে। এতে ফায়ার সার্ভিস কর্মী আপেলসহ আহত হয়েছে ৫ জন।

শুক্রবার রাত পৌনে আটটার দিকে মেসার্স নওসেন এন্টারপ্রাইজ নামের পেট্টল পাম্পে আগুন লেগে এই ক্ষয়ক্ষতি হয়েছে। বগুড়া জয়পুরহাট ও গাইবান্ধা ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট আগুন নেভাতে কাজ করছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত আগুন নেভানোর কাজ চলছিল বলে জানান ফায়ার সার্ভিস বগুড়ার সিনিয়র অফিসার ইউনুছ আলী। তবে আগুন লাগার কারণ তিনি জানাতে পারেনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, কিচক বন্দরে অবস্থিত ১তলা ভবনে ১২টি দোকান ছিল ওই ব্যবসায়ীর। মিনি পাম্পে এবং পাশের দোকানে পেট্টোল, ডিজেলসহ গ্যাস সিলিন্ডার, কীটনাশক ওষুধ, সার, কেরোসিন, বিক্রি হতো। আগুন লাগার কারনে পাম্পের পাশে থাকা গ্যাস সিলিন্ডার বিস্ফোরন ঘটে। এতে ছোটবড় ৩০ দোকানসহ ২ মাকের্টের অর্ধশতাধিক দোকানে আগুন ছড়িয়ে পড়ে। পাম্পের পাশের দোকানে সুতা থাকায় সেগুলোর কারণে আগুন দাউ দাউ করে জ্বলতে থাকে। এসময় বগুড়া-জয়পুরহাট মহাসড়কের সব ধরনের যানবাহন চলাচল বন্ধ হয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা আগুন নেভাতে ছুটে আসেন। কিন্তু তারা কিছুই করতে পারছেন না। পুরো বাজার এলাকায় দাউ দাউ করে আগুন জ্বলছে।

শিবগঞ্জ ইউএনও আমিনুর রহমান জানান, ওই পাম্পের কোন অনুমোদন ছিল না।

বিডি প্রতিদিন/ ১০ সেপ্টেম্বর ২০১৬/ সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow