Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১০ সেপ্টেম্বর, ২০১৬ ১১:২০
ইয়াবা নিয়ে উত্তেজনা, অতঃপর দুর্ঘটনায় নিহত ৩
অনলাইন ডেস্ক
ইয়াবা নিয়ে উত্তেজনা, অতঃপর দুর্ঘটনায় নিহত ৩

কক্সবাজারের উখিয়ায় মেরিন ড্রাইভ সড়ক দিয়ে জিপে ইয়াবার চালান নিয়ে যাওয়ার সময় দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। শনিবার সকাল ৭টার দিকে উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের ইনানী স্টেশনের উত্তর পাশে এই দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, ওই জিপে ইয়াবার চালান নিয়ে যাচ্ছিলেন এক নারী। সঙ্গে ছিলেন শুধু চালক। পথে ইয়াবা ছিনিয়ে নিতে চলন্ত গাড়িতে লাফিয়ে ওঠেন এক যুবক। আর তখনই গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে যায় খাদে। প্রাণ হারান তিনজনই।

নিহতদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তিনি হলেন উখিয়ার মনখালী গ্রামের ছিদ্দিক আহমদের ছেলে মো. জিয়াউল হক (৩০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, মেরিন ড্রাইভ সড়ক হয়ে একটি জিপ (ছারপোকা) টেকনাফ থেকে ইয়াবার চালান নিয়ে এক নারী ও গাড়ি চালক কক্সবাজার যাচ্ছিলেন। গাড়িটি উখিয়ার মনখালী নামক এলাকায় পৌঁছালে ওই এলাকার সাবেক ইউপি সদস্য ছিদ্দিক আহমদের ছেলে মো. জিয়াউল হকের নেতৃত্বে একটি চক্র মোটরসাইকেল নিয়ে তাদের ধাওয়া করে। একপর্যায়ে মোটরসাইকেল থেকে জিয়াউল হক ইয়াবা ছিনিয়ে নেয়ার জন্য ওই গাড়িতে লাফ দিয়ে উঠে যায়। এ সময় গাড়িটি ইনানী নামক স্থানে এসে রাস্তার পাশে খাদে পড়ে গেলে ঘটনাস্থলে তিনজনই নিহত হন।

ঘটনাস্থল থেকে ইনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই  আরিফ জানান, সকাল ৭টার দিকে মেরিন ড্রাইভ সড়ক হয়ে কক্সবাজার অভিমুখী একটি জিপ (ছারপোকা) খুব দ্রুত গতিতে চালানোর কারণে সড়কের পাশে খাদে পড়ে ঘটনাস্থলে নারীসহ তিনজন নিহত হয়। গাড়িতে কিছু ইয়াবা পাওয়া গেছে। তবে এখনও সেগুলো গণনা করা হয়নি। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেলেও বাকিদের শনাক্ত করা সম্ভব হয়নি।

উখিয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের জানান, তিনজনের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow