Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১০ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:৩৪
`যাত্রীসেবার মান বাড়াতে কাজ করছে সরকার'
অনলাইন ডেস্ক
`যাত্রীসেবার মান বাড়াতে কাজ করছে সরকার'

নৌপরিবহণমন্ত্রী শাহজাহান খান বলেছেন, শুধুমাত্র ঈদের সময়ই নয়, আওয়ামী লীগ সরকার সবসময়ই যাত্রীসেবার মান বাড়াতে কাজ করে যাচ্ছে।  

আজ শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার নরসিংহপুর ফেরীঘাট পরিদর্শন করতে এসে এ কথা বলেন তিনি।  

মন্ত্রী বলেন, যাত্রীদের দুর্ভোগ কমাতে আগামী বছরের মধ্যে নরসিংহপুর টার্মিনাল থেকে ফেরীঘাট পর্যন্ত প্রশস্ত সড়ক নির্মাণ করা হবে। যানবাহন ও যাত্রীরা কোনো ভোগান্তি ছাড়াই যাতে গন্তব্যে পৌঁছতে পারে সেজন্য এ উদ্যোগ নেয়া হয়েছে। আওয়ামী লীগ সরকার প্রথম থেকেই জনকল্যাণের লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে।  

এ সময় উপস্থিত ছিলেন, নৌ-পরিবহণ মন্ত্রণালয়ের সচিব অশোক মাদক রায়, বিআইডব্লিউটিএ’র সদস্য (পরিকল্পনা) ভোলা নাথ দে , জেলা প্রশাসক মো. মাহমুদুল হোসাইন খান, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীগণ।

নৌপরিবহনমন্ত্রী বলেন, শুধুমাত্র যোগাযোগ বা পরিবহন সেক্টরই নয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার বাংলাদেশের জনগণের উন্নয়নের জন্য সবসময় নিরলস কাজ করে যাচ্ছে।  

তিনি বলেন, আমাদের বড় সমস্যা পদ্মা নদীর ভাঙ্গন। একবার ঘাট নির্মাণ করলে ঘাট পুনরায় পদ্মানদীর করাল গ্রাসে চলে যায়। ঘাট স্থাযীভাবে করা যাচ্ছে না।  

ঈদে ঘরেফেরা মানুষের যাতে কষ্ট না হয় সেজন্য শুধু লঞ্চ বা স্পিডবোডে মানুষ পারাপার নয়, ফেরীতেও মানুষ পারাপার করা হবে বলে জানিয়েছেন শাহজাহান খান।  

বিডি প্রতিদিন/ ১০ সেপ্টেম্বর ২০১৬/ এনায়েত করিম

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow