Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১১ সেপ্টেম্বর, ২০১৬ ১৪:৫৮
দিনাজপুরে দুই বাসের সংঘর্ষে নিহত ১, আহত ৪০
দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরে দুই বাসের সংঘর্ষে নিহত ১, আহত ৪০

দিনাজপুরের কাহারোলে দু'টি যাত্রীবাহী বাসের মুখোমুখী সংঘর্ষে রুবেল নামের এক বাসের চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪০ জন।

রবিবার সকাল ৯টায় কাহারোল উপজেলার ঢাকা-পঞ্চগড় মহাসড়কের মুকুন্দপুর ইউনিয়নের ষোল মাইল মাদরাসা মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতদের জেলার বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ঠাকুরগাঁও জেলা সদর আধুনিক হাসপাতাল এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় বাসিন্দা মো. আনোয়ার হোসেন জানান, পঞ্চগড় হতে ছেড়ে আসা রংপুরগামী বিআরটিসি (ঢাকা মেট্রো-চ-৮৩০১) এবং ঢাকা থেকে ছেড়ে আসা প্রজাপতি পরিবহন (ঢাকা মেট্রো-ব-১১-৮৫৩৮) কাহারোল উপজেলার ঢাকা-পঞ্চগড় মহাসড়কের মুকুন্দপুর ইউনিয়নের ষোল মাইল মাদরাসা মোড়ে মুখোমুখী সংঘর্ষ বাধে। এ সময় আহত যাত্রীদের চিৎকারে এলাকাবাসী উদ্ধার করে বীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স, ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। ঘটনাস্থল হতে প্রজাপ্রতির বাসের চালকসহ দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে প্রজাপ্রতির বাসের চালক রুবেল দুপুরে মারা যায়।

বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার মো. মাহামুদুল হাসান পলাশ জানান, স্বাস্থ্য কমপ্লেক্সে অন্তত ৪০ জন আহত যাত্রীকে সেবা দেওয়া হয়েছে। আহত বেশির ভাগ যাত্রীদের অবস্থা আশঙ্কাজনক এবং তাদের রংপুর মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করা হয়েছে।

বীরগঞ্জ হাইওয়ে পুলিশের এসআই মো. সাদেকুল ইসলাম জানান, সকালে মুসলধারে বৃষ্টির কারণে মোড় নেওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে দুই বাসের মুখোমুখী সংঘর্ষ হলে এই হতাহতের ঘটনা ঘটে।

বিডি-প্রতিদিন/১১ সেপ্টেম্বর, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow