Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৫ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:২১
বরিশালে বাসের চাপায় নিহত ১
নিজস্ব প্রতিবেদক, বরিশাল:
বরিশালে বাসের চাপায় নিহত ১

বরিশাল নগরীর রূপাতলী কাঠালতলা এলাকায় বেপরোয়া বাসের চাপায় রিয়াজ তালুকদার (২০) নামে এক অটো-টেম্পো চালক নিহত হয়েছেন। গত বুধবার রাত ১০ টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত রিয়াজ বাকেরগঞ্জ উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের বিরঙ্গল গ্রামের মৃত হেমায়েত তালুকদারের ছেলে। নিহত রিয়াজ এক বছর আগে বিয়ে করেছিলেন। তার স্ত্রী ৩ মাসের অন্তঃসত্তা বলে  জানিয়েছেন তার পরিবার।  

কোতয়ালী মডেল থানার ওসি শাহ্ মো. আওলাদ হোসেন জানান, বরিশাল-পটুয়াখালী মহাসড়কের পাশে কাঠালতলা এলাকায় রিয়াজ তার গ্যাস চালিত অটো-টেম্পোর হেডলাইট ঠিক করছিলো। এ সময় পটুয়াখালীগামী এসএম পরিবহন নামে বেপরোয়া গতির একটি বাস মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি অটোরিক্সাকে ধাক্কা দেয়। সেই অটো রিক্সার ধাক্কায় মহাসড়কে ছিটকে পড়া রিয়াজকে চাপা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে এসএম পরিবহনের বাসটি।  

স্থানীয়রা তাকে উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রিয়াজকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর পরই পুলিশের টহলরত দল ঘাতক বাসটিকে আটক করলেও চালক ও হেলপার পালিয়ে যায়। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে বলে থানার ওসি জানিয়েছেন।

বিডি-প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow