Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:২৮
প্রধান শিক্ষিকাকে পেটালেন ইউপি চেয়ারম্যান
নওগাঁ প্রতিনিধি:
প্রধান শিক্ষিকাকে পেটালেন ইউপি চেয়ারম্যান

নওগাঁর মহাদেবপুর উপজেলার রাইগাঁ ইউনিয়নের কাদিয়াল নাউরাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকা শিল্পী রানী মৈত্রকে পেটালেন স্থানীয় এক ইউপি চেয়ারম্যান।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি উজ্জল জানান, গত ৮ সেপ্টেম্বর ওই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচনে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান মঞ্জুরুল আলম মঞ্জুর মনোনিত প্রার্থী আব্দুর রাজ্জাক পরাজিত হওয়ায় প্রধান শিক্ষিকাকে ভয়ভীতি ও হুমকি দিয়ে আসছিল।

 

এরই জের ধরে ঈদের আগের দিন (১২ সেপ্টেম্বর) দুপুর ১২ টার দিকে মঞ্জুরুল আলমসহ খলসাকুড়ি গ্রামের মোজাম্মেল হেসেনের ছেলে আবু মুসা রাইগাঁ বাজারে অবস্থিত রওশন মেডিক্যাল ষ্টোরের সামনে প্রধান শিক্ষিকা শিল্পী রানী মৈত্রর পথরোধ করে তাকে মারধর ও চরথাপ্পড় মারে। ওই সময় তার স্বামী ও শ্বাশুড়ী তাকে রক্ষা করতে এগিয়ে এলে প্রধান শিক্ষিকার স্বামী মন্টুকেও মারধর করে এবং তাদের প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। এ ঘটনার তীব্র ক্ষোভ প্রকাশ ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন ওই বিদ্যালয়ের শিক্ষকরা।

এ বিষয়ে রাইগাঁ ইউপির চেয়ারম্যান মঞ্জুরুল আলম মঞ্জুর সাথে শুক্রবার বিকালে কথা বলা হলে তিনি সকল অভিযোগ অস্বীকার করে বলেন, এটি সাজানো ঘটনা। এ রকম কোন ঘটনা ঘটেনি। সামান্য কথা-কাটাকাটি হয়েছে মাত্র। তবে প্রধান শিক্ষিকার স্বামী মন্টু আমার এক ছেলেকে মেরেছে।  

এ ব্যাপারে আজ বিকালে মহাদেবপুর থানার ওসি সাবের রেজার সাথে কথা বলা হলে তিনি জানান, ঘটনাটি মৌখিকভাবে শুনেছি। বিষয়টি সমগ্র উপজেলাবাসীও জানে। তিনি মামলা করবেন বলে শুনেছি। অভিযোগ পেলে তদন্ত  সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বিডি-প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow