Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৬ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:৩৯
ঢাকায় গরু বিক্রি করে আর বাড়ি ফেরেনি জমির
শেখ রুহুল আমিন, ঝিনাইদহ
ঢাকায় গরু বিক্রি করে আর বাড়ি ফেরেনি জমির

ঈদের আগে ঢাকায় গরু বিক্রয় করে বাড়ি ফেরার পথে অজ্ঞান পার্টির কবলে পড়েন ঝিনাইদহের শৈলকুপার রানীনগর গ্রামের নয় গরু বিক্রেতা। এর মধ্যে আট জন অসুস্থ অবস্থায় ঝিনাইদহে ফিরলেও জমির (৪২) নামে এক গরু বিক্রেতা এখনো নিখোঁজ।

নয় গরু বিক্রেতার মধ্যে চার জনকে ঢাকা মানিকগঞ্জ সড়কের ধামরায় দত্ত ফিলিং স্টেশনের পাশে ফেলে যায় অজ্ঞান পার্টির সদস্যরা। বাকি চার জনকে হবিগঞ্জের মাধবদি থানার একটি স্থানে ফেলে যায়। কিন্তু জমির এখন পর্যন্ত নিখোঁজ। জমিরের পরিবার উদ্বিগ্ন উৎকন্ঠার মধ্যে দিন পার করছে। বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেও জমিরকে পাওয়া না যাওয়ায় তারা এখন প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন।
 
প্রত্যক্ষদর্শী গরু ব্যবসায়ী কেরামত বিশ্বাস জানান, ঢাকায় ১২ সেপ্টেম্বর ১৯টি গরু বিক্রি করে ১৪ লাখ ৫০ হাজার টাকা পান। বিকাল ৪টার দিকে ঝিনাইদহের উদ্দেশ্যে গাড়ির জন্য উপেক্ষা করতে থাকেন। এসময় একটি পিকআপ তাদের বলে সেটা ঝিনাইদহে যাবে। গাড়িটিতে আগে থেকেই আরো ৮/১০জন লোক ছিল। তারা নিজেদের ঝিনাইদহের গরুর ব্যাপারী হিসেবে পরিচয় দেয়। পরে সেই গাড়িতে ওঠেন তারা। কিছুদূর যাওয়ার পর যাত্রীবেশে বসে থাকা অজ্ঞান পার্টির সদস্যরা তাদের সবাইকে নাকের সামনে স্প্রে করে। কিছুক্ষণ পর সবাই অসুস্থ হয়ে পড়লে তাদের মারধোর করা হয়। পরে তাদের কাছে তারা সব টাকা নিয়ে যায় তারা।

শৈলকুপা থানার অফিসার ইনচার্জ তরিকুল ইসলাম জানান, নিখোঁজ জমিরকে খুঁজতে বিভিন্ন থানায় যোগাযোগ করা হচ্ছে।

 

বিডি প্রতিদিন/১৬ সেপ্টেম্বর, ২০১৬/ফারজানা

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow