Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর, ২০১৬ ১১:১১
টাঙ্গাইলে বাস-ট্রাক সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৫
টাঙ্গাইল প্রতিনিধি
টাঙ্গাইলে বাস-ট্রাক সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৫

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ইছাইলে যাত্রীবাহী বাস ও ইটবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নারী ও শিশুসহ ৫ জন নিহত হয়েছেন।

শনিবার সকাল সাতটার দিকে ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেত‍ু মহাসড়কের ইছাইলে উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী একটি বাসের সঙ্গে বিপরীত দিক আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুইজন এবং হাসপাতালে নেওয়ার পর আরো তিনজন নিহত হন।

এ দুর্ঘটনায় কমপক্ষে ১৭ জন যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে মির্জাপুরের কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মধ্যে ছালমা আক্তার (২৫) নামে এক জনের পরিচয় জানা গেছে।

টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. মাহবুব হোসেন দুর্ঘটনায় নিহতদের লাশ পরিবারের নিকট পৌঁছানো বাবদ ২০ হাজার ও আহতদের চিকিৎসার জন্য ১০ হাজার টাকা করে তাৎক্ষণিকভাবে অনুদান ঘোষণা করেছেন।    

শনিবার সকালে এ দুর্ঘটনার পর মহাসড়কে যানচলাচল বন্ধ হয়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে হাইওয়ে ও থানা পুলিশ গিয়ে দুর্ঘটনা কবলিত বাস-ট্রাক র‌্যাকারের সাহায্যে মহাসড়ক থেকে সরিয়ে নিলে সকাল ৮টার দিকে যানচলাচল স্বাভাবিক হয়।

পুলিশ ও আহত যাত্রীরা জানান, কুড়িগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী বাস ও টাঙ্গাইলগামী ইট বোঝাই ট্রাকের  ওইস্থানে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে এক শিশু ও নারী নিহত হয়। আহত হয় কমপক্ষে ২০ যাত্রী। খবর পেয়ে মির্জাপুর থানা ও হাইওয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে পাঠায়। হাসপাতালে নেয়ার পর আরো ৩ জন মারা যান।

এ ব্যাপারে মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, দুর্ঘটনার পর আহতদের উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনাকবলিত যান মহাসড়ক থেকে দ্রুত সরিয়ে নেয়ায় যানচলাচল স্বাভাবিক রয়েছে বলে তিনি জানান।

বিডি প্রতিদিন/ ১৭ সেপ্টেম্বর ২০১৬/ এনায়েত করিম

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow