Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:৩৭
মাদক বিক্রির অভিযোগে দোকান গুড়িয়ে দিল এলাকাবাসী
দিনাজপুর প্রতিনিধি:
মাদক বিক্রির অভিযোগে দোকান গুড়িয়ে দিল এলাকাবাসী

মাদক বিক্রির অভিযোগে দিনাজপুরের ফুলবাড়ীতে খড়ির (জ্বালানি কাঠ) দোকানে হামলা করে গুড়িয়ে দিয়েছে স্থানীয় মহিলা কাউন্সিলরের নেতৃত্বে এলাকাবাসী।  

শনিবার বেলা ১১টার দিকে ফুলবাড়ী পৌর শহরের বটতলী মোড় নামক স্থানে সিরাজুল ইসলাম গামার খড়ির দোকানে এই হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে।

সিরাজুল ইসলাম গামার স্ত্রী মোছা. মঞ্জুয়ারা বেগম বলেন, ১ নম্বর সংরক্ষিত মহিলা কাউন্সিলর রোকেয়া বেগমের নেতৃত্বে দলিল লেখক মামুনুর রশিদসহ ২০ থেকে ২৫জনের একটি দল তাদের খড়ির দোকানে হামলা চালায়। এ সময় বাধা দিতে গেলে তাকেও মারধর করে। অপরদিকে সিরাজুল ইসলাম গামার ভাতিজা সোহেল অভিযোগ করে বলেন, তার চাচা সিরাজুল ইসলাম জেলে থাকার সুযোগে তার জায়গাটি জবর দখল করার উদ্দেশ্যে এই ঘটনা ঘটানো হয়েছে।

মহিলা কাউন্সিলর রোকেয়া বেগম সাংবাদিকদের বলেন, সিরাজুল ইসলাম গামা একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে খড়ির ব্যবসার আড়ালে দীর্ঘদিন থেকে মাদক ব্যবসা চালিয়ে আসছিল। বর্তমানে সে জেলে। তার মাদক ব্যবসার কারণে যুব সমাজ ধ্বংস হয়ে যাচ্ছে। এ কারণে এলাকাবাসীদের সাথে নিয়ে তিনি তার মাদক ব্যবসার আস্তানা ভেঙে দিয়েছেন।

ফুলবাড়ী থানার ওসি (তদন্ত) আব্দুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গত ৭ই আগস্ট গামার খড়ির দোকানে র‌্যাব-১৩ অভিযান চালিয়ে মাদক ও মাদক বিক্রির টাকাসহ গামাকে আটক করে। সে সময় থেকে সিরাজুল ইসলাম গামা জেল হাজতে রয়েছে। হামলা ও ভাঙচুরের ঘটনায় পুলিশ উভয়পক্ষকে ছত্রভঙ্গ করেছে। তবে এখন পর্যন্ত কোন পক্ষই মামলা দায়ের করেননি।

উল্লেখ্য, ফুলবাড়ী পৌর শহরের বটতলী এলাকায় ফুলবাড়ী সরকারি কলেজের জায়গা দখল করে একাধিক দোকান, হোটেল, রেস্তোরাঁ গড়ে উঠেছে। সেই জায়গায় মহিলা কাউন্সিলর রোকেয়া বেগমের বাড়ি ও সিরাজুল ইসলাম গামার খড়ির দোকান রয়েছে।

বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow