Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:২৮
দিনাজপুরে ৯ মাদকসেবীর কারাদণ্ড
দিনাজপুর প্রতিনিধি:
দিনাজপুরে ৯ মাদকসেবীর কারাদণ্ড

দিনাজপুরের পার্বতীপুর ও ফুলবাড়ীতে ৯ মাদকসেবীর কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

শনিবার সন্ধ্যায় পার্বতীপুরে ৭ ও ফুলবাড়ীতে ২জনকে কারাদণ্ড দেওয়া হয়।

শনিবার সন্ধ্যায় পার্বতীপুরে ৭ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালতের বিচারক পার্বতীপুর নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার তরফদার মাহমুদুর রহমান। আর ফুলবাড়ীতে ২জন মাদকসেবীকে সাজা প্রদান করেছেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার এহেতেশাম রেজা।

পার্বতীপুর মডেল থানার দায়িত্বরত উপ-পরিদর্শক মোকছেদুল ইসলাম জানান, শনিবার সন্ধ্যায় ৭ মাদকসেবীকে সুন্দরীপাড়া বাইপাস সড়ক, হলদীবাড়ী, কেশরমাল্লী ও নুরনগর মহল্লা থেকে গ্রেফতার করা হয়।

পার্বতীপুরের পলাশবাড়ী ইউনিয়নের বড় কালাইঘাটি গ্রামের শাহিনুজ্জামান, রামপুর ইউনিয়নের সরকারপাড়া গ্রামের আফতাব আলী, রামপুর ইউনিয়নের জমিরহাট গৌড়পাড়ার অমূল্য চন্দ্র রায়, বেলাইচন্ডি কুটিপাড়ার একরামুল হক, শহরের নুরনগর মহল্লার মিনহাজুল ইসলাম, এবং রংপুরের বদরগঞ্জ উপজেলার গোপিনাথপুর পাইকপাড়া গ্রামের নরেশ চন্দ্র রায় ও একই ইউনিয়নের খিয়ারপাড়া গ্রামের মজিবর রহমান বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালত।

ফুলবাড়ী থানার ওসি তদন্ত আব্দুর রহমান সরকার বলেন, ফুলবাড়ী পৌরশহরের ছোট যমুনা নদীর ব্রীজের নিচে অভিযান চালিয়ে মাদক বিক্রির সময় রয়েল হোসেন ও তুহিন আলমকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯৯০ সালের ২২-এর (ঘ) ধারায় ৪মাস করে সাজা প্রদান করেছেন।

সাজাপ্রাপ্তরা হলো- রয়েল হোসেন পৌরশহরের পশ্চিম গৌরীপাড়া গ্রামের শহীদুল আলমের ছেলে ও তুহিন আলম উত্তর সুজাপুর গ্রামের জাহাঙ্গির আলমের ছেলে।

বিডি-প্রতিদিন/১৮ সেপ্টেম্বর, ২০১৬/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow