Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:২৮
লামায় কিশোরীকে অপহরণ
লামা (বান্দরবান) প্রতিনিধি:
লামায় কিশোরীকে অপহরণ

বান্দরবানের লামায় এক কিশোরীকে বিয়ের প্রলোভনে দেখিয়ে বাড়ি থেকে তুলে নিয়ে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করার অভিযোগ করেছে অপহৃতের মা-বাবা। অপহৃত রাজিয়া আক্তার (১৪) লামা পৌরসভার ৮নং ওয়ার্ড এর ছাগলখাইয়া এলাকার আব্দু রহমান ও মিনোয়ারা বেগমের মেয়ে।  

অপহরণকারী মনিরুল আলম প্রকাশ লেডাইয়ার (১৯) বাড়ি লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৫ নং ওয়ার্ড বড় ছনখোলা গ্রামে। সে মোজাফ্ফর হোসেন ও মনোয়ারা বেগমের ছেলে। রাজিয়া আক্তারের মা মিনোয়ারা বেগম বলেন, গত ৯ সেপ্টেম্বর শুক্রবার মনিরুল আলম প্রকাশ লেডাইয়া সুযোগ বুঝে রাজিয়া আক্তারকে বিয়ের প্রলোভন দেখিয়ে তার বাড়ি থেকে তুলে নিয়ে চট্টগ্রাম চলে যায়।  

এদিকে মেয়েকে হারিয়ে দরিদ্র মা-বাবা পাগলের মত খোঁজতে থাকে। কয়েকদিন পর লেডাইয়া মুঠোফোনে মেয়ের বাবার কাছে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। টাকা না দিলে বা পুলিশকে জানালে মেয়েকে চিরতরে হারাবে বলেও হুমকি দেয়। দিনমজুর দরিদ্র মা-বাবা মেয়েকে উদ্ধারের জন্য ছেলের এলাকার চেয়ারম্যান-মেম্বারদের কাছে অনুরোধ জানায়।  

অপহরণের সত্যতা নিশ্চিত করে ফাঁসিয়াখালী ইউনিয়নের ৫ নং ওয়ার্ড মেম্বার আব্দুর রহিম বলেন, আমার সাথে ছেলের কথা হয়েছে। আমি তাদের চলে আসতে বলেছি। মুক্তিপণ দাবির বিষয়ে আমি জানিনা।  

বিডি-প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow