Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর, ২০১৬ ১৮:৫৮
প্রচারণায় সরগরম লালনিরহাট-২ আসন
রেজাউল করিম মানিক, লালমনিরহাট:
প্রচারণায় সরগরম লালনিরহাট-২ আসন

আগাম জাতীয় সংসদ নির্বাচনের খবর পেয়ে লালমনিরহাট-২ আসনে নির্বাচনী প্রচারণায় মাঠে নেমেছেন খোদ সরকারি দলের সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ। শুধু তিনিই নন সম্ভাব্য অন্যদলের এমপি প্রার্থীরাও নড়েচড়ে বসেছেন।

পাড়া-মহল্লায় ব্যানার, ফেস্টুন, পোস্টার লাগানোর হিড়িক পড়ে গেছে।  

এ মুহূর্তে প্রচারণার দিক থেকে এগিয়ে রয়েছেন কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বর্তমান সরকারের সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ। তিনি নিবাচনী প্রচারনার অংশ হিসেবে তার নিবাচর্নী এলাকার প্রতিটি ইউনিয়নে জঙ্গি ও সন্ত্রাস বিরোধী সমাবেশ করছেন। সেই সমাবেশ থেকেই আগামী নিবার্চনের জন্য নৌকা মার্কায় ভোট চাইছেন।  

সমাবেশে তুলে ধরা হচ্ছে সরকারের নানা সাফল্যের কথা। এ ছাড়াও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান শিল্পপতি মো: সিরাজুল হকও  এমপি পদে নির্বাচনের জন্য মাঠ চষে বেড়াচ্ছেন। সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেন, ভোট আজ বা কাল যখনি হোক নিজের মাঠ তো ঠিক রাখতেই হবে। অপরদিকে জাতীয়পার্টির কেন্দ্রীয় যুগ্ন সমাজকল্যাণ সম্পাদক রোকন উদ্দিন বাবুলও কোমর বেঁধে মাঠে নেমেছেন। তার পক্ষে ফেসবুকে ও মাঠে ভোট প্রার্থনা করছেন তার কর্মী সমর্থকরা। তার কর্মী বাহিনীরা পাড়া মহল্লায় জোর প্রচারণা চালাছেন।  

পাশাপাশি বিএনপি থেকেও একাধিক প্রার্থীরও নাম শোনা যাচ্ছে। বিএনপি প্রার্থীদের মধ্যে জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সালেহ উদ্দিন আহমেদ হেলাল ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শিল্পপতি জাহাঙ্গীর আলম মাঠে নেমেছেন। আগাম জাতীয় সংসদ নির্বাচনের খবর পত্র পত্রিকায় প্রকাশিত হওয়ার পর লালমনিরহাট-২ আসনের সম্ভাব্য দলীয় এমপি প্রার্থীরা দৌড়ঝাঁপ শুরু করেছেন। আলোচনার ঝড় উঠেছে চায়ের দোকানসহ মাঠে ঘাটে। সব প্রার্থীরাই কর্মী বাহিনী নিয়ে মাঠে নেমেছেন। বলতে গেলে এতদিনের ঝিমিয়ে পড়া রাজনীতি যেন আবার জেগে উঠেছে। প্রাণ ফিরে পেয়েছে লালমনিরহাট-২ আসনের রাজনীতির মাঠ। সাধারণ মানুষও এখন সুবিধা আদায়ে মাঠে নেমেছেন।

 

বিডি প্রতিদিন/ ১৮ সেপ্টেম্বর ২০১৬/হিমেল-০৮

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow