Bangladesh Pratidin

ঢাকা, বুধবার, ৭ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:১১
আগৈলঝাড়ায় নারীকে পিটিয়ে হত্যা
নিজস্ব প্রতিবেদক, বরিশাল:
আগৈলঝাড়ায় নারীকে পিটিয়ে হত্যা

বরিশালের আগৈলঝাড়া উপজেলার বাগধা ইউনিয়নের দক্ষিন বাগধা গ্রামে সুফিয়া বেগম নামে এক নারীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। জমি নিয়ে বিরোধের জের ধরে রবিবার বিকেল সাড়ে ৪টার দিকে তাকে বাঁশ দিয়ে পিটিয়ে হত্যা করা হয়।

নিহত সুফিয়া বেগম একই এলাকার মৃত সেকেন্দার মিয়া ওরফে সেকেলের স্ত্রী এবং ২ সন্তানের জননী ছিলেন। আর হামলাকারী সোনাবান নিহতের স্বামী সেকেলের ভাতিজা মো. আবুলের স্ত্রী।  

আগৈলঝাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, ওই গ্রামের সেকেলের স্ত্রী সুফিয়ার সাথে জমি নিয়ে আবুলের পরিবারের বিরোধ চলে আসছিল। বিরোধ নিষ্পত্তির জন্য গতকাল বিকেলে উভয় পক্ষের সন্মতিতে বিরোধীয় জমি মাপজোপের কাজ চলছিল। এ সময় বাদানুবাদের এক পর্যায়ে আবুলের স্ত্রী একটি বাঁশের গুড়ি ( টুকরো বাঁশ ) দিয়ে সুফিয়ার মাথায় আঘাত করে। এতে সুফিয়া মাটিতে লুটিয়ে পড়ে। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সুফিয়াকে মৃত ঘোষনা করেন।  

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের সহ অভিযুক্তকে গ্রেফতারের জন্য এলাকায় অভিযান চালাচ্ছে বলে ওসি জানিয়েছেন।

বিডি-প্রতিদিন/এ মজুমদার

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow