Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:৩৯
কলাপাড়ায় যুবদল সভাপতিকে জেল-হাজতে প্রেরণ
কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি:
কলাপাড়ায় যুবদল সভাপতিকে জেল-হাজতে প্রেরণ

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মহিপুর থানা যুবদলের সভাপতি মো. ইউসুফ হাওলাদারকে জেল-হাজতে প্রেরণ করেছে আদালত। এক মামলায় রবিবার যুবদলের ঐ নেতা স্বেচ্ছায় আদালতে আত্মসমর্পন করে জামিন আবেদন করেন।

এরপর উপজেলা জ্যৈষ্ঠ বিচারিক হাকিম মো.আনিছুর রহমান তার জামিন আবেদন না মঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণের আদেশ প্রদান করেন বলে জানা গেছে।

আদালত সূত্রে জানা গেছে, বসুন্ধরা গ্রুপের কাছ থেকে মো. ইউসুফ হাওলাদার তার নিজ ব্যবসা প্রতিষ্ঠান মেসার্স হাওলাদার এন্টারপ্রাইজে এক হাজার ব্যাগ বসুন্ধরা কিং ব্রান্ড সিমেন্ট বিক্রি করার জন্য আনেন। বিশ শতাংশ কমিশন বাদে এ বাবদ তার কাছে তিন লক্ষ ৫৫ হাজার টাকা পাওনা থাকে। এক মাসের মধ্যে এ টাকা তার পরিশোধ করার কথা ছিল। কিন্তু বার বার টাকা পরিশোধের জন্য বলা হলেও অভিযুক্ত ব্যক্তি টাকা পরিশোধ করেনি। ফলে বসুন্ধরা গ্রুপের বরিশাল বিভাগীয় বিপণন কর্মকর্তা মো. হুমায়ুন কবীর বাদী হয়ে ২০১৫ সালের ৮ নভেম্বর দণ্ডবিধির ৪০৬ এবং ৫০৬ (খ) ধারায় উপজেলা জ্যৈষ্ঠ বিচারিক হাকিমের আদালতে মামলা করেন। ওই মামলায় রোববার মো. ইউসুফ হাওলাদার আদালতে হাজির হলে বিজ্ঞ আদালত জামিন না মঞ্জুর করে তাকে জেল-হাজতে প্রেরণ করার আদেশ প্রদান করেন।


বিডি প্রতিদিন/ ১৮ সেপ্টেম্বর ২০১৬/হিমেল-১২

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow