Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:১৯
বাসচাপায় হোমিও চিকিৎসক নিহত
শেখ আহসানুল করিম, বাগেরহাট :
বাসচাপায় হোমিও চিকিৎসক নিহত

বাগেরহাটের ফকিরহাটে বাসচাপায় আরিফুর রহমান (৪২) নামে এক হোমিওপ্যাথি চিকিৎসক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন। রবিবার রাতে ফকিরহাট উপজেলার বাগেরহাট-ঢাকা মহাসড়কের খান ফিলিং স্টেশনের সমনে এই দুর্ঘটনা ঘটে।  

নিহত আরিফুর রহমান বাগেরহাট সদর উপজেলার বারুইপাড়া ইউনিয়নের কার্তিকদিয়া গ্রামের রইজ উদ্দিনের ছেলে। বাগেরহাটের যাত্রাপুর বাজারে তার একটি হোমিও চিকিৎসা কেন্দ্র রয়েছে। দুর্ঘটনায় গুরুত্বর আহত হাকিম মোড়ল (৬০) বারুইপাড়া ইউনিয়নের আড়পাড়া গ্রামের বাসিন্দা ও নিহত আরিফুরের শ্বশুর। রাত সাড়ে ৯টার দিকে তেল নিতে খান ফিলিং স্টেশনে ঢুকলে ঢাকাগামী বিআরটিসির একটি যাত্রীবাহী বাস পেছন থেকে তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে মোটরসাইকেল বাসের চাকার নিচে দুমড়েমুচড়ে যায় এবং দুই আরোহী গুরুতর আহত হন। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লোকজন ঘটনাস্থলে গিয়ে মোটরসাইকেলের দুই আরোহীকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১০টার দিকে আরিফুর রহমান মারা যান।  

বাগেরহাটের কাটাখালি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান ফরাজি জানান, আরিফুর ও তার শ্বশুর হাকিম মোড়ল মোটরসাইকেল যোগে খুলনা থেকে হোমিওপ্যাথি ওষুধ নিয়ে বাড়ি ফিরছিলেন। দুর্ঘটনার পর চালক ও হেলপার পালিয়ে গেলেও পুলিশ বাসটিকে আটক করেছে।  

 

বিডি-প্রতিদিন/ ১৯ সেপ্টেম্বর, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow