Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:৩৯
মার্কেটের ফুলবাগান নষ্ট করার প্রতিবাদে ব্যবসায়ীদের মানববন্ধন
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:
মার্কেটের ফুলবাগান নষ্ট করার প্রতিবাদে ব্যবসায়ীদের মানববন্ধন

ফুলবাগান নষ্ট করে দোকান ঘর নির্মাণ করার প্রতিবাদে আজ সোমবার সকালে মার্কেট বন্ধ রেখে মানববন্ধন করেছে চাঁপাইনবাবগঞ্জ ক্লাব সুপার মার্কেটের ব্যবসায়ীরা। নবাবগঞ্জ ক্লাবের মালিকানাধীন চাঁপাইনবাবগঞ্জ ক্লাব সুপার মার্কেট নির্মাণের পর থেকেই মার্কেটের ভেতরে একটি ফুলের বাগান ও পানির ফোয়ারা ছিল।

কিন্তু ক্লাব কর্তৃপক্ষ ওই ফুলবাগান নষ্ট করে সেখানে আরও দোকান ঘর তৈরির উদ্যোগ নিয়েছে। এর বিরোধীতা করছে মার্কেটের ব্যবসায়ীরা।

এদিকে দোকান ঘর নির্মাণের জন্য গতকাল রবিবার ভোররাতে ফুলবাগান ভেঙে ফেলা হয়। সকালে মার্কেটের ব্যবসায়ীরা ফুলবাগান ভাঙা অবস্থায় দেখতে পেয়ে বিক্ষোভে ফেটে পড়েন এবং মার্কেটের সকল দোকান বন্ধ রাখেন। আজ সোমবারও মার্কেট বন্ধ রেখে বেলা ১১টার দিকে ব্যবসায়ীরা মার্কেটের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেন। ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, জাভেদ আখতার, আব্দুল খালেক, মো. মজিবুর রহমানসহ ব্যবসায়ীরা। বক্তাগণ ঘোষণা দেন, ফুলবাগান ভেঙে দোকানঘর নির্মাণ বন্ধের ঘোষণা না দেওয়া পর্যন্ত ক্লাব সুপার মার্কেট বন্ধ রাখা হবে। এদিকে দু'দিন ধরে শহরের বৃহৎ মার্কেটটি বন্ধ থাকায় দুর্ভোগে পড়েছেন কেনাকাটা করতে আসা মানুষজন। বাধ্য হয়ে তারা ফিরে যাচ্ছেন।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow