Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর, ২০১৬ ২১:৫০
সাভারে সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ
সাভার প্রতিনিধি:
সাভারে সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ
ছবি: প্রতীকী

সাভারে সপ্তম শ্রেণির এক স্কুল ছাত্রীকে অপহরণের পর ধর্ষণ করেছে নিজ বাড়িওয়ালা। সোমবার সন্ধ্যায় সাভার পৌর এলাকার বক্তাপুর মহল্লায় সিদ্দিকের বাড়িতে এ ঘটনা ঘটে।  

ধর্ষিতার বাবা আব্দুল মজিদ মিয়া বলেন, তিনি বক্তারপুর মহল্লায় তার পরিবারের সদস্যদের নিয়ে সিদ্দিকের বাড়িতে ভাড়া থাকেন। সোমবার সকালে তিনি ও তার স্ত্রী কাজের উদ্দেশ্যে বাড়ির বাইরে চলে যান। তখন তার মেয়েকে একা পেয়ে কাপড় দিয়ে মুখ বেঁধে বাড়িওয়ালা তার কক্ষে নিয়ে যায়। এর পরই তার মেয়ের উপর শুরু হয় পাশবিক নির্যাতন। ধর্ষণের পর স্কুল ছাত্রীকে বাড়িওয়ালা তার নিজ কক্ষের আলমারীর ভেতরে হাত-পা ও মুখ বেধে আটকে রাখে। পরে দুপুরের দিকে সিদ্দিকের স্ত্রী বাড়িতে এসে রুমের ভেতরে আলমারি থেকে ধর্ষিতাকে উদ্ধার করেন।  

এদিকে বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয় ছাত্রলীগ নেতা শরীফসহ বেশ কিছু নেতাকর্মী বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে। এরপর থেকেই ওই বাড়িতে কাউকে প্রবেশ করতে দেয়নি ছাত্রলীগের নেতাকর্মীরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্কুল ছাত্রীকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে সাভার উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. আমজাদুল হক ধর্ষিতাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাতে নির্দেশ দেয়।

এ ব্যাপারে সাভার মডেল থানার উপ পরিদর্শক (এস আই) তন্ময় বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ধর্ষিতাকে উদ্ধার করেন। এ ঘটনায় ধর্ষককে গ্রেফতার করার জন্য বিভিন্ন এলাকার অভিযান চলছে। এবং সাভার মডেল থানায় শিশু ও নারী  আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিডি প্রতিদিন/ মজুমদার

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow