Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ৯ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২০ সেপ্টেম্বর, ২০১৬ ০৯:৫৪
রংপুরে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত, আটক ৪
নিজস্ব প্রতিবেদক, রংপুর
রংপুরে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত, আটক ৪

রংপুরের পীরগঞ্জে সোমবার বিকেলে ১১ লাখ টাকাসহ এক ব্যবসায়ীকে অপহরণের ঘটনায় গ্রেফতার পাঁচজনের মধ্যে একজন ভোরে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। উপজেলার কুমেদপুর ইউনিয়নের চণ্ডিপুর এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত হুমায়ুন কবীর (৩০) বরিশাল সদর উপজেলার আব্দুস সাত্তারের ছেলে।  

পীরগঞ্জ থানার ওসি রেজাউল করিম জানান, হুমায়ুন কবীরের জবানবন্দী অনুযায়ী রাত সাড়ে তিনটার দিকে তাকে নিয়ে চণ্ডিপুর এলাকায় অস্ত্র উদ্ধার করতে যাই। সেখানে তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশ পাল্টা গুলি চালায়। বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ হন হুমায়ুন কবীর। পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর মারা যান হুমায়ুন। লাশ ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে জানান ওসি রেজাউল।  

পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক কামাল পাশা জানান, স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পথেই মারা যান হুমায়ুন কবীর। তার মাথার পেছনে ডান দিকে গুলি বিদ্ধ হয়ে সামনে দিয়ে বেরিয়ে যায়। প্রচণ্ড রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়ে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

পীরগঞ্জে ১১ লাখ টাকাসহ পাট ব্যবসায়ী হাফিজুর রহমানকে অপহরণ করার ঘটনায় সোমবার বিকেলে হুমায়ুন কবীরসহ পাঁচজনকে গ্রেফতার করে পুলিশ। আটক করা হয় অপহরণের ঘটনায় ব্যবহৃত মাইক্রেবাসটিও।  

গ্রেফতার অন্য চারজন হলেন: ভোলার দৌলতখান উপজেলার শফিকুল ইসলামের ছেলে সাব্বির আলী (২৮), চাঁদপুরের মতলব উপজেলার উত্তর ফতেপুর গ্রামের নেওয়াজ আলী ছেলে মোহন মিয়া (৩২), সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার ছলকা গ্রামের আব্দুল ওয়াহাবের ছেলে জাহাঙ্গীর আলম (২৮) ও মাদারীপুর সদর উপজেলা শিবখারা গ্রামের ইসরাইল হাওলাদারের ছেলে ইউসুফ হাওলাদার (৩০)।  

 

বিডি-প্রতিদিন/ ২০ সেপ্টেম্বর, ২০১৬/ সালাহ উদ্দীন/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow