Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২০ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:০৮
লক্ষাধিক বোতল ভেজাল পানীয়সহ আটক ৩
পাবনা প্রতিনিধি:
লক্ষাধিক বোতল ভেজাল পানীয়সহ আটক ৩

পাবনার শালগাড়ীয়া লক্ষাধিক বোতল ভেজাল এনার্জি ড্রিংকস ও যৌন শক্তিবর্ধক পানীয়সহ তিনজনকে গ্রেফতার করেছে ভ্রাম্যমাণ আদালত। আজ মঙ্গলবার দুপুরে শহরের শালগাড়িয়া মহল্লায় এই অভিযান চালায়।  

র‌্যাব-১২ পাবনা ক্যাম্পের ইনচার্জ অতিরিক্ত পুলিশ সুপার বীনা রানী দাস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে নির্বাহী ম্যাজিস্ট্রেট (এনডিসি) হামিদুর রহমানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত শালগাড়ীয়া এলাকায় অবস্থিত ওই কারখানায় অভিযান চালানো হয়। এ সময় ১৩ প্রকারের বিভিন্ন নামের বিপুল পরিমাণ অনুমোদনহীন ভেজাল লক্ষাধিক বোতল এনার্জি ড্রিংস ও ক্ষতিকর যৌন শক্তিবর্ধক পানীয় জব্দ করা হয়। ভেজাল এনার্জি ড্রিংকস তৈরির যন্ত্র ও উপকরণসহ আব্দুল কাদের ও মনিরুল ইসলাম নামের দুই ব্যক্তিকে গ্রেফতার করে ৫০ হাজার টাকা করে জরিমানা ও ছয় মাসের বিনাশ্রম  কারাদণ্ডাদেশও প্রদান করা হয়। এ সময় ওই বাড়ির মালিক ফারুক হোসেনকেও গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, পাবনা শহরের শালগাড়িয়া মহল্লার ওই বাড়িটি ভাড়া নিয়ে তারা দীর্ঘ ধরে বিভিন্ন ধরনের যৌন উত্তেজক সিরাপ তৈরি ও বাজারজাত করে আসছিল। সম্পূর্ণ অনুমোদিত এই সব ব্যবসায়ীরা ক্ষতিকর পণ্য উৎপাদন ও বাজারজাত করে যুব সমাজকে ধ্বংস করছেন। শুধু পাবনাতে এই ধরনের প্রায় ৩০/৪০টি অবৈধ কারখানা বিভিন্ন বাসা বাড়ি ভাড়া নিয়ে উৎপাদন করে আসছে।  

 


বিডি-প্রতিদিন/ ২০ সেপ্টেম্বর, ২০১৬/ আফরোজ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow