Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২০ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:৫৭
দিনাজপুরে ভ্যান চালক হত্যা মামলায় আটক ১
দিনাজপুর প্রতিনিধি:
দিনাজপুরে ভ্যান চালক হত্যা মামলায় আটক ১

ভ্যান চালক হত্যা মামলায় দিনাজপুরের বীরগঞ্জের আফসার আলী (৩৫) নামে ১ জনকে আটক করেছে পুলিশ। আটককৃত আফসার আলী বীরগঞ্জের পাল্টাপুর ইউনিয়নের পুর্ব ভোগডোম গ্রামের মোঃ শওকত আলীর ছেলে।

মঙ্গলবার দুপুরে বীরগঞ্জ উপজেলার পাল্টাপুর ইউনিয়নের পূর্ব ভোগডোমা গ্রামে অভিযান চালিয়ে পুলিশ তাকে আটক করে। এ সময় তার বাড়ির ছাদ থেকে হত্যার পর  নিয়ে যাওয়া ভ্যানটি খোলা অবস্থায় উদ্ধার করা হয়।

এর আগে ঘটনার পর পুলিশ একই এলাকার ভোলানাথপুর গ্রামের বফির উদ্দিনের ছেলে সামিউল ইসলাম (৩২) এবং মোহনপুর ইউনিয়নের মীরাটঙ্গী গ্রামের মৃত আলাউদ্দিনের ছেলে মোকলেছুর রহমান চিকন আলীকে (৩৪) আটক করেছে।

মামলার তদন্তকারী অফিসার মোঃ আজম প্রধান জানান, গত ১২ আগষ্ট গভীর রাতে বীরগঞ্জের ভোগনগর ইউনিয়নের বলেয়া-সিংড়া শালবন সড়কের নর্তডাঙ্গী মাদরাসা সংলগ্ন এলাকায় একই এলাকার কালাপুকুর গ্রামের মোফাজ্জল হোসেনের ছেলে ভ্যান চালক শরিফুল ইসলামকে (২৮) হত্যা করে রাস্তার ধারে ফেলে দিয়ে ব্যাটারী চালিত রিক্সা ভ্যান নিয়ে পালিয়ে যায় অজ্ঞাত দুর্বৃত্তরা। এ ব্যাপারে নিহতের পিতা বাদী হয়ে পরদিন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে হত্যা মামলা করে।  

গোপন সংবাদের ভিত্তিত্বে মঙ্গলবার দুপুরে হত্যাকাণ্ডে জড়িত অভিযোগে আফসার আলীকে তার বাড়ী থেকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী ঘরের ছাদের উপর থেকে খোলা অবস্থায় রিক্সা ভ্যানটি উদ্ধার করা হয়।  

বীরগঞ্জ থানার ওসি আবু আক্কাছ আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় একটি সংঘবদ্ধ দল জড়িত রয়েছে। এ পর্যন্ত আমরা তিনজনকে আটক করলেও হত্যার মূল পরিকল্পনাকারী পলাতক রয়েছে।

 

বিডি প্রতিদিন/হিমেল

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow