Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২১ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:০৭
কুমিল্লায় অস্ত্রসহ গ্রেফতার ৩
অনলাইন ডেস্ক
কুমিল্লায় অস্ত্রসহ গ্রেফতার ৩

কুমিল্লায় হত্যা মামলার প্রধান আসামি আরিফসহ ৩ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। মঙ্গলবার গভীর রাত থেকে বুধবার ভোর পর্যন্ত জেলার আদর্শ সদর ও সদর দক্ষিণ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ডিবি পুলিশ তাদের গ্রেফতার করে।

এসময় তাদের কাছ থেকে দুটি পিস্তল, দুটি শুটারগান, দুটি এলজি বন্দুক, ১৩ রাউন্ড গুলি, একটি ব্যাগ ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়।  

বুধবার দুপুরে কুমিল্লার পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মো. আলী আশরাফ ভূঁইয়া এসব তথ্য জানান। তিনি আরও জানান, জেলার আদর্শ সদর উপজেলার নোয়াপাড়া গ্রামের আবদুল হাকিম ও গফুর মেম্বারের মধ্যে স্থানীয় এলাকায় রাজনৈতিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এর জের ধরে গত ১৩ মে ভোরে ওই গ্রামের ইউনুস আলীর ছেলে এবং আদর্শ সদর উপজেলা জাতীয়তাবাদী ওলামা দলের সাধারণ সম্পাদক ও ব্যবসায়ী রকিকুল ইসলাম মুকুলকে গুলি করে হত্যা করা হয়।

এ ঘটনায় মঙ্গলবার রাতে ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) শাহ কামাল আকন্দ ও উপপরিদর্শক (এসআই) সহিদুল ইসলামসহ ডিবি পুলিশের একটি দল হত্যা মামলার প্রধান আসামি নোয়াপাড়া গ্রামের গফুর মেম্বারের ছেলে আরিফকে (৩৫) ময়নামতি এলাকা থেকে অস্ত্রভর্তি একটি ব্যাগসহ গ্রেফতার করে।  

পরে তার দেয়া তথ্য মতে পুলিশ ফেনীর ফুলগাজী থানার মনতলা গ্রামের আবদুল মন্নানের ছেলে আবদুল গফুর ওরফে ফরহাদকে (৩৫) সদর দক্ষিণ উপজেলার চাঙ্গিনী গ্রামের ভাড়া বাসা থেকে এবং আদর্শ সদর উপজেলার বলরামপুর গ্রামের আলাউদ্দিনের ছেলে মোহন মিয়াকে (৩৪) তার বাড়ি থেকে গ্রেফতার করে।


বিডি প্রতিদিন/হিমেল

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow