Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২১ সেপ্টেম্বর, ২০১৬ ১৭:৩৮
সিরাজগঞ্জে ৩ জেএমবি সদস্যের ৫ দিনের রিমান্ড
সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জে ৩ জেএমবি সদস্যের ৫ দিনের রিমান্ড

সিরাজগঞ্জে বাবা-ছেলেসহ তিন জেএমবি সদস্যের ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার বিকেলে চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করলে আদালত তাদের ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

এরা হলো-সলঙ্গা এরান্দহ বাজার এলাকার মৃত জসিম উদ্দিনের ছেলে সিরাজগঞ্জ জেলা জেএমবির শায়েখ জয়নাল আবেদীন (৫৫), তার ছেলে বোরহান উদ্দিন (২৮) ও কাজিপুর থানার গান্ধাইল দক্ষিণপাড়ার মৃত ইছাহাক উদ্দিনের ছেলে জেএমবির জেলার শাখার কোষাধ্যক্ষ আবু বকর সিদ্দিক (৪৯)। অপরজন আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী দিয়েছে।

কোর্ট পরিদর্শক মোহাম্মদ শহিদুল্লাহ জানান, মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের উপ-পরিদর্শক ইয়াছিন আলী ওই তিন জেএমবি সদস্যের ৭ দিন করে রিমান্ড চেয়ে চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট নজরুল ইসলামের আদালতে হাজির করেন। আদালত শুনানী শেষে প্রত্যেকের ৫ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

তিনি আরো জানান, আটক অপর জেএমবি সদস্য জয়নাল আবেদীনের অপর ছেলে ইমরান আলী (২৬) আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়ায় তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।
প্রসঙ্গত : মঙ্গলবার ভোরে সলঙ্গা থানার এরান্দ বাজার এলাকায় জেলা জেএমবির শায়খ জয়নাল আবেদীনের বাড়িতে অভিযান চালিয়ে পিতা ও দুই ছেলেসহ ৪ জেএমবি সদস্যকে আটক করে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে ৫০টি জিহাদি বই, ১০টি ককটেল, ৫ শতাধিক বোমা তৈরির স্পিন্টার, এক প্যাকেট গান পাউডার ও চার কেজি ভাঙ্গা কাচ উদ্ধার করা হয়।

বিডি-প্রতিদিন/ ২১ সেপ্টেম্বর, ২০১৬/ সালাহ উদ্দীন

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow