Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর, ২০১৬ ০৩:৪৫
লালমনিরহাটে জেলা ছাত্রলীগের সহ-সম্পাদককে ছুরিকাঘাতে হত্যা
অনলাইন ডেস্ক
লালমনিরহাটে জেলা ছাত্রলীগের সহ-সম্পাদককে ছুরিকাঘাতে হত্যা

লালমনিরহাট জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মশিউর রহমান মুশফিককে (২৮) ছুরিঘাতে খুন করেছে দুর্বৃত্তরা। এই ঘটনায় দুই সন্দেহভাজনকে আটক করা হয়েছে।

সন্দেহভাজন দুই জনকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

লালমনিরহাটের আদিতমারী উপজেলার ভাদাই ইউনিয়নের সেতু বাজার এলাকায় বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) রাত দশটার দিকে  এ ঘটনা ঘটে। নিহত মশিউর রহমান মুসফিক লালমনিরহাট পৌরসভার মজিদা খাতুন কলেজপাড়ার মোজাম্মেল হকের ছেলে। তিনি জেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক।

আদিতমারী থানার উপ-পরিদর্শক (এসআই) শাহীন আকতার জানান, 'সন্ধ্যার পর  একটি মোটরসাইকেলযোগে এসে মুসফিকসহ তিন যুবক সেতু বাজার এলাকায় ঘোরাফেরা করছিলেন। রাত দশটার দিকে সেতু বাজার এলাকার রাস্তার ধারে ছুরিকাঘাতে আহত মুসফিকের আর্তচিৎকারে এলাকার লোকজন ছুটে আসেন। তাকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সেতুবাজারে রাখা মোটরসাইকেলটি নিতে গেলে স্থানীয় জনতা অপর দুই যুবককে আটক করে পুলিশে সোপর্দ করেন'।

আদিতমারী থানার ওসি (তদন্ত) ফিরোজ কবির জানান, 'আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের নাম-পরিচয় পরে জানানো হবে। তবে কি কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে, তা এখনও নিশ্চিত নয় পুলিশ'।  

বিডি-প্রতিদিন/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow