Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ১১ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর, ২০১৬ ০৪:৩৩
পুলিশের কাছ থেকে শিবির ক্যাডারকে ছিনতাই
অনলাইন ডেস্ক
পুলিশের কাছ থেকে শিবির ক্যাডারকে ছিনতাই

যশোরের মণিরামপুরে পুলিশের উপর হামলা চালিয়ে এক শিবিরের ক্যাডারকে ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। ছিনিয়ে নেওয়া এই শিবির ক্যাডারের নাম জিয়াউর রহমান।

আজ বৃহস্পতিবার রাতে যশোর উপজেলার ডুমুরখালি বাজারে এ ঘটনা ঘটে।

জিয়াউর রহমান ডুমুরখালি গ্রামের ফজর আলীর ছেলে। এ ঘটনায় দারোগাসহ দুইজন আহত হয়েছেন। তবে, থানা পুলিশ এই হামলার অভিযোগ অস্বীকার করেছে।

তবে দারোগা অমিত কুমার বলেন, 'অভিযোগের ভিত্তিতে জিয়াউর রহমানকে আটক করে থানায় ফেরার সময় জামায়াত-শিবির তাদের উপর চড়াও হয়। এসময় জিয়াউর রহমান তার ঘাড়ের উপর দিয়ে লাফিয়ে পালিয়ে যায়'।

স্থানীয়রা জানান, মণিরামপুর থানার এএসআই অমিত কুমার ও কনস্টেবল রবিউল ইসলাম অভিযান চালিয়ে নাশকতা মামলার আসামি হরিহরনগর ইউনিয়নের শিবিরের সভাপতি জিয়াউর রহমানকে তার নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে আটক করে। এরপর তাকে হাতকড়া পরিয়ে থানায় নিয়ে আসার জন্য মোটরসাইকেলে তোলেন।

ডুমুরখালি বাজার কমিটির সভাপতি আনিসুর রহমান জানান, 'জিয়াউরকে আটক করে থানায় আনার সময় জিয়াউরের ভাই কামাল হোসেন, একই গ্রামের মকছেদ ডিলারের ছেলে মশিয়ার রহমান ও আকবর মহলদারের ছেলে রফিকুল ইসলামের নেতৃত্বে আরো কয়েকজন দারোগা অমিতকে কিল-ঘুসি মেরে তাকে (জিয়াউর রহমান) ছিনিয়ে নেয়'।

আরেক প্রত্যক্ষদর্শী বাবলুর রহমান বলেন, হাতকড়ার চাবি কনস্টেবল রবিউলের কাছ ছিল। তাকেও মেরে চাবি ছিনিয়ে নিয়ে জিয়াউর রহমান হাতকড়া খুলে ফেলে।

এ বিষয় জানতে চাইলে মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, 'দারোগা অমিতকে ধাক্কা দিয়ে জিয়াউর পালিয়ে যায়'।

 

বিডি-প্রতিদিন/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow