Bangladesh Pratidin

ঢাকা, সোমবার, ৫ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:৫৮
'মধ্যবর্তী নির্বাচনের কোনো সুযোগ নেই'
কুড়িগ্রাম প্রতিনিধি:
'মধ্যবর্তী নির্বাচনের কোনো সুযোগ নেই'

'২০১৯ সালের আগে নির্বাচন নয় আর সেই নির্বাচনে দল বাঁচানোর স্বার্থে বিএনপিকে অংশ নিতেই হবে। মধ্যবর্তী নির্বাচনের কোনো সুযোগ নেই। '

আজ কুড়িগ্রামের ভুরুঙ্গামারী সোনাহাট স্থলবন্দররের উন্নয়ন কার্যক্রম উদ্বোধন করতে গেয়ে নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান এ কথা বলেন।

তিনি আরো বলেন, দেশের ১১৮ টি নদী খনন করা হবে। ইতোমধ্যে ১ হাজার কিলোমিটার নদী পথ খনন করা হয়েছে। ৪২ বছরের উন্নয়ন বঞ্চিত দেশের ঐতিহ্যবাহি চিলমারী নৌবন্দরের উন্নয়নে যা কিছু করা প্রয়োজন সব কিছু করা হবে। পরে তিনি সোনাহাট স্থলবন্দরের অধিগ্রহণকৃত ১৫ একর জমির ৫০ জন মালিককে ক্ষতিপূরণ হিসেবে ৭ কোটি ২৪ লাখ ৭৫ হাজার ৭৮৭ টাকার চেক হস্তান্তর করেন। এ সময় তিনি ৩৬ কোটি ৫০ লক্ষ টাকা ব্যয়ে স্থল বন্দরের অবকাঠামো নির্মাণ কাজেরও উদ্বোধন করেন।  

বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান তপন কুমার চক্রবর্তীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার ও পল্লী প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙা, স্থানীয় এমপি মোস্তাফিজুর রহমান মোস্তাক, কুড়িগ্রাম জেলা পরিষদের প্রশাসক মো. জাফর আলী, জেলা প্রশাসক খান মো. নুরুল আমীন, জেলা আ.লীগের সহ সভাপতি গোলাম মোস্তফা ও সিএন্ডএফ সভাপতি জুয়েল আহমেদ।

বিডি প্রতিদিন/ মজুমদার

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow