Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর, ২০১৬ ২০:১৩
টঙ্গীতে গৃহবধুর লাশ উদ্ধার
টঙ্গী প্রতিনিধি:
টঙ্গীতে গৃহবধুর লাশ উদ্ধার

গাজীপুরের টঙ্গী উত্তর দত্তপাড়া টেকবাড়ি এলাকা থেকে শুক্রবার সন্ধ্যায় শিল্পী আক্তার শিলা (২৩) নামের এক গৃহবধুর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে টঙ্গী মডেল থানা পুলিশ। ঘটনার পর থেকে স্বামী স্বপন মিয়া পলাতক রয়েছে। নিহত শিলা গাজীপুর জেলার জয়দেবপুর থানা এলাকার মরিচের চালা গ্রামের মৃত সোলায়মান মিয়ার মেয়ে।

পুলিশ সূত্রে জানা যায়, ওই এলাকার মৃত আব্দুর রশিদের বাড়িতে ভাড়া বাসায় শিলা ও তার স্বামী স্বপন মিয়া দীর্ঘদিন ধরে বসবাস করে আসছিল। তারা দুজনই স্থানীয় একটি গার্মেন্টে চাকুরি করতেন। পারিবারীক কলহের জের ধরে গত ৪-৫দিন আগে শিলাকে তার স্বামী শ্বাসরোধ করে হত্যার পর লাশ চাদর দিয়ে ঢেকে বাইরে থেকে ঘরের দরজা তালাবদ্ধ করে পালিয়ে যায়। পরে গতকাল সকালে তার স্বামী স্বপন লাশ গুম করার জন্য একটি ড্রাম নিয়ে বাসায় প্রবেশ করে। এ সময় ঘর থেকে লাশ পঁচা র্দুগন্ধ প্রতিবেশীরা এগিয়ে আসছে দেখে সে কৌশলে পালিয়ে যায়। পরে এলাকাবাসী টঙ্গী মডেল থানা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর  হাসপাতাল মর্গে প্রেরণ করেন।  

এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি টঙ্গী মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. ফিরোজ তালুকদার নিশ্চিত করেন।  

বিডি প্রতিদিন/ মজুমদার

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow