Bangladesh Pratidin

ঢাকা, রবিবার, ৪ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর, ২০১৬ ১৫:৩২
বাগমারায় স্ত্রীর হাতে স্বামী ও স্বামীর হাতে স্ত্রী নিহত
নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:
বাগমারায় স্ত্রীর হাতে স্বামী ও স্বামীর হাতে স্ত্রী নিহত

রাজশাহীর বাগমারায় সাজ্জাদ আলী (২৮) নামে এক ব্যক্তিকে তার স্ত্রী বালিশ চাপা দিয়ে হত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাতে উপজেলার রঘুপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সাজ্জাদ আলীর বাবার নাম মৃত আজাহার আলী। স্ত্রী খুশি বেগমকে আটক করেছে পুলিশ। অপর এক ঘটনায় স্ত্রীকে কোদাল দিয়ে কুপিয়ে হত্যা করেছে স্বামী। নিহত ওই নারীর নাম তহমিনা বেগম (২৭)। তিনি উপজেলার শিয়ালি গ্রামের আবেদ আলীর স্ত্রী। এ ঘটনায় তহমিনার স্বামী আবেদ আলীকে আটক করে স্থানীয় জনতা পুলিশের সোপর্দ করেছে।

স্থানীয়দের বরাত দিয়ে বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম হোসেন জানান, খুশি বেগমের বাবার বাড়ি জেলার মোহনপুর উপজেলার চাঁচিপাড়া গ্রামে। প্রায় আট বছর আগে সাজ্জাদ আলীর সঙ্গে তার বিয়ে হয়। তাদের ছয় বছরের একটি ছেলেও আছে। কিছুদিন থেকে খুশি বেগম পরকীয়ায় জড়িয়ে পড়েন। সম্প্রতি গভীর রাতে মোবাইলে কথা বলা নিয়ে খুশির সঙ্গে বিবাদ লাগে সাজ্জাদের। এর জের ধরে খুশি তার বাবার বাড়ি চলে যান। ঈদে সাজ্জাদ তাকে ফের বাড়িতে নিয়ে আসেন। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দিবাগত রাত ২টার দিকে সাজ্জাদ আলী মারা যান। এর আগে তিনি সুস্থ অবস্থায় ঘরে ঘুমাতে যান।

এ ঘটনার পর নিহত সাজ্জাদ আলীর মা গ্রামবাসীকে জানান, খুশি তার স্বামীকে বালিশ চাপা দিয়ে হত্যা করে থাকতে পারে। এ কারণে স্থানীয় লোকজন খুশি বেগমকে আটক করে রেখে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে খুশিকে থানায় নিয়ে আসে।

রাজশাহীর বাগমারা হাটগাঙ্গপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক নাইমুল হক জানান, পারিবারিক কলহের জের ধরে শনিবার সকালে আবেদ আলীর সঙ্গে তার স্ত্রী তহমিনার কথা কাটিকাটি শুরু হয়। এক পর্যায়ে আবেদ আলী কোদাল নিয়ে এসে তহমিনার ঘাড়ে কোপ দেয়। এতে তিনি ঘটনাস্থলে মারা যান। পরে স্থানীয়রা এগিয়ে গিয়ে আবেদ আলীকে আটক করে পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দেয়। এ সময় পুলিশ গিয়ে নিহতের লাশ উদ্ধার করে।

নিহতের স্বামী আবেদ আলীকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে থানায় হত্যা মামলা হবে বলে জানান এসআই নাইমুল হক।


বিডি-প্রতিদিন/এস আহমেদ

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow