Bangladesh Pratidin

ঢাকা, শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর, ২০১৬ ২২:৪০
'জনগণের সমর্থন নিয়ে দেশ থেকে জঙ্গিবাদ নির্মূল করব'
অনলাইন ডেস্ক
'জনগণের সমর্থন নিয়ে দেশ থেকে জঙ্গিবাদ নির্মূল করব'

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, ‘জনগণের সমর্থন নিয়ে এই দেশ থেকে জঙ্গিবাদকে নির্মূল করব। যেসব জঙ্গি মাথা চাড়া দিয়ে উঠেছিল, অল্প সময়ের মধ্যে যেভাবে আমরা তাদের দমন করেছি তা অন্য দেশের জন্য রোল মডেল হতে পারে। আইনশৃঙ্খলা বাহিনী অত্যন্ত তৎপর। সরকার জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্সে বিশ্বাস করে। সরকারের পরিচালনায় আমরা এই জঙ্গিবাদকে নির্মূল করব। প্রত্যেকটা এলাকা, প্রত্যেকটা পরিবার জঙ্গিবাদের বিরুদ্ধে দুর্গ হবে এবং প্রত্যেকটা পরিবারকে একেকটা করে দুর্গ গড়ে তুলব। এভাবেই এই দেশ থেকে জঙ্গিবাদ নির্মূল হবে। ’

শনিবার বিকেলে ব্রাহ্মণবাড়িয়ার নিয়াজ মোহাম্মদ স্টেডিয়ামে কমিউনিটি পুলিশের সম্মেলনে প্রধান অতিথি বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. মিজানুর রহমানের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের উপমহাপরিদর্শক (ডিআইজি) মো. শফিকুল ইসলাম, জেলা প্রশাসক ড. রেজওয়ানুর রহমান, পৌর মেয়র নায়ার কবির ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার।

এর আগে আইজিপি দুপুরে জেলার আখাউড়ায় নতুন থানা ভবন এবং ব্রাহ্মণবাড়িয়া শহরের কোট এলাকায় নতুন পুলিশ ফাঁড়ির উদ্বোধন করেন এবং একটি বর্ণাঢ্য র‌্যালিতে অংশ নেন।

বিডি-প্রতিদিন/ ২৪ সেপ্টেম্বর, ২০১৬/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow