Bangladesh Pratidin

ঢাকা, বৃহস্পতিবার, ৮ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর, ২০১৬ ০০:৩৭
দিনাজপুরে ৩ শিক্ষার্থীকে অপহণের সময় নারী আটক
রিয়াজুল ইসলাম, দিনাজপুর
দিনাজপুরে ৩ শিক্ষার্থীকে অপহণের সময় নারী আটক

দিনাজপুরের ৩ শিশু শিক্ষার্থীকে অপহরণের সময় মোছা. লাইজু বেগম (২২) এক নারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

শনিবার বিকালে সদর উপজেলার নশিপুর ইউনিয়নের নশিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

আটক মোছা. লাইজু বেগম রংপুর শহরের মেডিকেল কলেজ হাসপাতালের পুর্ব গেট এলাকার আক্কাস আলীর স্ত্রী।

উদ্ধারকৃত শিশু শিক্ষার্থী দিনাজপুর সদর উপজেলার নশিপুর ইউনিয়নের নশিপুর মাস্টারপাড়া গ্রামের মো. বেলাল হোসেনের মেয়ে বাবলি খাতুন (৮), ছেলে মো. আলী (৫), একই এলাকার সাব্বির হোসেনের মেয়ে মোছা. সামিয়া (৮)।

নশিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষিকা সেলিনা আখতার জানান, দুপুরে স্কুলের পাশের দোকানদার দৌঁড়ে এসে বলেন, আপা এক নারী স্কুলের ৩ শিক্ষার্থীকে নিয়ে যাচ্ছে। আমি তাৎক্ষণিক দোকানদারের সাথে স্কুলের পিয়ন এবং দারোয়ানকে পাঠিয়ে দেই। সেখানে আমাদের বিদ্যালয়ের শিশু শ্রেণির এক ছাত্র ও দুই ছাত্রীকে অটোরিকশাতে উঠানোর সময় তারা ওই নারীকে আটক করে শিক্ষার্থীসহ নিয়ে আসে। আটক নারীকে জিজ্ঞাসা করলে সে জানায় শিক্ষার্থীরা তার ভাগ্নে হয়। তার আচরণ এবং শিশুদের এভাবে নিয়ে যাওয়ার কারণ সন্দেহ হলে তাৎক্ষণিকভাবে পুলিশকে অবহিত করি।

কোতয়ালী থানার এসআই মো. নজরুল ইসলাম জানান, নশিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পাশে ৩ শিশুকেসহ লাইজু বেগমকে দেখে পাশের দোকানদারের সন্দেহ হয়। স্কুল কর্তৃপক্ষ নারীকে আটক করে বিষয়টি পুলিশকে অবহিত করে। সংবাদ পেয়ে ঘটনাস্থল গিয়ে ওই নারীকে গ্রেফাতর করে থানায় নিয়ে আসা হয়।

কোতয়ালী থানার ওসি মো. রেদওয়ানুর রহিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটক লাইজু বেগমকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সে অসংলগ্ন কথাবার্তা বলছেন তা যাচাই করে ব্যবস্থা নেয়া হবে।

বিডি-প্রতিদিন/২৫ সেপ্টেম্বর, ২০১৬/মাহবুব

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow