Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারি, ২০১৭

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:১৬
আপডেট : ২৫ সেপ্টেম্বর, ২০১৬ ১৬:২১
ঝিনাইদহে আবাসিক হলের ছাত্রী নিখােঁজ
ঝিনাইদহ প্রতিনিধি:
ঝিনাইদহে আবাসিক হলের ছাত্রী নিখােঁজ

ঝিনাইদহ শহরের শাহীন ক্যাডেট স্কুলের আবাসিক হল থেকে নুপুর খাতুন (১১) নামের ৬ষ্ট শ্রেণির এক ছাত্রী নিখোঁজ হয়েছে। শনিবার বিকেলে আবাসিক হল থেকে বেরিয়ে যাওয়ার পর থেকে তাকে আর পাওয়া যায়নি। নিখোঁজ স্কুল ছাত্রী কালীগঞ্জ উপজেলার আড়পাড়া গ্রামের ব্যবসায়ী আমিন কাজীর মেয়ে। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছে শাহীন ক্যাডেট স্কুলের পরিচালক মোজাম্মেল হোসেন।

নিখোঁজ স্কুল ছাত্রীর পিতা জানান, ঈদের ছুটি শেষে শনিবার সকালে নুপুরকে তার ভাই আলামিনের সাথে আবাসিক হলে পৌঁছে দেওয়া দেয়। দুপুরে ও বিকেলে স্কুলে ক্লাসও করেছে সে। বিকাল সাড়ে ৪ টার দিকে নিখোঁজ হয় নুপুর খাতুন। রাতে স্কুলের এক শিক্ষক মোবাইলে ঘটনাটি আমিন কাজীকে জানালে সে পরিচালক মোজাম্মেল হোসেনের কাছে বিষয়টি জানতে চায়। ওই সময় পরিচালক বিষয়টি অস্বীকার করে। উপায় না পেয়ে আমিন কাজী রাত ১১ টার দিকে ঝিনাইদহ সদর থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। পরে পুলিশ ওই আবাসিক হলে বিষয়টি তদন্ত করতে যায়। পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য শিক্ষক, কেয়ারটেকার ও পরিচালকের স্ত্রীসহ ৬ জনকে থানায় নিয়ে আসে।  

এ ঘটনার পর পরিচালক মোজাম্মেল হোসেনের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিকেলে অভিভাবকের মত একজন লোকের সাথে সে চলে গেছে বলে স্থানীয়রা দেখেছে।  

এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার ওসি হরেন্দ্রনাথ সরকার বলেন, স্কুল ছাত্রী নিখোঁজের ব্যাপারে থানায় একটি সাধারণ ডায়েরী হয়েছে। বিষয়টি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি-প্রতিদিন/এ মজুমদার

 

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow