২৫ সেপ্টেম্বর, ২০১৬ ২২:০২

রূপগঞ্জে মাদক ব্যবসায়ীর হামলায় এসআইসহ ২ পুলিশ আহত

রূপগঞ্জ(নারায়ণগঞ্জ) প্রতিনিধি:




রূপগঞ্জে মাদক ব্যবসায়ীর হামলায় এসআইসহ ২ পুলিশ আহত

নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রকাশ্যে মাদক ব্যবসায়ীরা পুলিশের উপর হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। হামলায় পুলিশের এক উপ-পরিদর্শকসহ (এসআই) দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় হামলাকারীদের মধ্যে ৫৫ পিস ইয়াবাসহ রুহিত (২৩) নামে একজনকে আটক করা হয়েছে।

রবিবার রাতে উপজেলার ভুলতা ইউনিয়নের নাহাটি এলাকায় এ ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছন রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন।

আটক রুহিত উপজেলার ভুলতা পুরান বাজার এলাকার প্রফেসর নুরুল ইসলামের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ৭টার দিকে রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জুবায়ের মৃধাসহ দুই পুলিশ সদস্য নাহাটি এলাকায় অবস্থান করে। এসময় মাদক ব্যবসায়ী সন্দেহে একটি মটরসাইকেল গতিরোধ করেন পুলিশ। পরে মটরসাইকেলে থাকা হিমেল নামে এক মাদক ব্যবসায়ী ইয়াবা ট্যাবলেট ছুঁড়ে ফেলে দৌড়ে পালিয়ে যায়।

এক পর্যায়ে মটরসাইকেলে থাকা অপর মাদক ব্যবসায়ী রুহিতকে ৫৫ পিস ইয়াবাসহ আটক করে হ্যান্ডকাপ পরাতে যায় উপস্থিত পুলিশ সদস্যরা। এসময় রুহিত পুলিশ সদস্যদের উদ্দেশ্যে করে গালিগালাজ ও অপমানজনিত কথা বলতে শুরু করে। এক পর্যায়ে এসআই জুবায়ের মৃধার পোশাকের কলার চেপে ধরে। পরে উপস্থিত জুয়েল (১২৭৫) ও আক্কাস (১২৩২) নামে দুই পুলিশ সদস্য এসআই জুবায়ের মৃধাকে ছাড়াতে গেলে তাদেরকেও লাথি মেরে ফেলে দেয়। মাদক ব্যবসায়ী রুহিতকে ছাড়াতে তার সহযোগীরা পুলিশকে ঘিরে ফেলে। এ সময় আশ-পাশের এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ভুলতা ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) শাহ আলমের নেতৃত্বে এক দল পুলিশ সদস্য এসে রুহিতকে আটক করতে সক্ষম হন।

এ বিষয়ে ওসি ইসমাইল হোসেন বলেন, হামলাকারী মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের চেষ্টা চলছে। মাদক ব্যবসায়ীরা যে দলেরই হোক না কেন তাদের কোন প্রকার ছাড় দেয়া হবে না।

বিডি-প্রতিদিন/২৫ সেপ্টেম্বর, ২০১৬/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর