Bangladesh Pratidin

ঢাকা, শুক্রবার, ২৪ ফেব্রুয়ারি, ২০১৭

প্রকাশ : ২৬ সেপ্টেম্বর, ২০১৬ ১৮:৪২
আপডেট :
ভালুকায় স্ত্রী হত্যার দায়ে স্বামী সহ গ্রেফতার ৩
আসাদুজ্জামান সুমন, ভালুকা (ময়মনসিংহ)
ভালুকায় স্ত্রী হত্যার দায়ে স্বামী সহ গ্রেফতার ৩

ভালুকায় নিজ স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগে   স্বামী আলম আকন্দ (৩৫) এবং অপর দুই সহযোগী মামুন আকন্দ (১৯) ও মোস্তুফা আকন্দ (৪৫) কে গ্রেফতার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।

ভালুকা মডেল থানার ওসি মামুন অর রশীদ এক সাংবাদিক সম্মেলনে জানান,'গত ২৪ সেপ্টেম্বর ভালুকা কলেজের উত্তরে ঢাকা ময়মনসিংহ মহা সড়ক সংলগ্ন আন্ধা বিলের পাড়ে একটি ভ্যানগাড়ীতে অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার করে। এ ব্যাপারে ভালুকা মডেল থানা পুলিশ বাদী হয়ে মামলা নং (৩৪) তারিখ ২৪/০৯/২০১৬ ইং ধারা ৩০২/২০১/৩৪ দায়ের করে। পরে ভ্যানগাড়ীটির সূত্র ধরে লাশ ও খুনীর পরিচয় মিলে'।

তিনি জানান, 'ফুলবাড়ীয়া উপজেলার চৌদার গ্রামের আব্দুর রাজ্জাকের কন্যা রেখা বেগম (২৫) গত ২৩ সেপ্টেম্বর শুক্রবার ভালুকা মাছ বাজারে মোস্তুফার বাসায় বসবাস রত তার স্বামী ফুলবাড়ীয়া উপজেলার কোশমাইল ধানাইপাড় গ্রামের সুলতান আকন্দের পুত্র আলম আকন্দের নিকট চলে আসে। তাদের মধ্যে ওই রাতে জগড়া বিবাদ হয়। রাত অনুমান ৩ টারদিকে আলম ওড়না দিয়ে শ্বাসরোধ করে তার স্ত্রী রেখাকে হত্যা করে। পরে মামুন আকন্দ ও মোস্তুফা আকন্দের সহযোগিতায় বরফ টানা তিন চাকার ভ্যানগাড়ী করে ভালুকা মাছ বাজার থেকে লাশ নিয়ে উল্লেখিত স্থানে ফেলে তারা পালিয়ে যায়। আলম পুলিশের কাছে তার স্ত্রীকে হত্যার দায় স্বীকার করেছে'।     

 

বিডি-প্রতিদিন/২৬ সেপ্টেম্বর,২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow