Bangladesh Pratidin

ঢাকা, মঙ্গলবার, ৬ ডিসেম্বর, ২০১৬

প্রকাশ : ২৬ সেপ্টেম্বর, ২০১৬ ১৮:৫৯
হাতিয়ায় ২ আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে জখম
আকবর হোসেন সোহাগ, নোয়াখালী
হাতিয়ায় ২ আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে জখম

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় ২ আওয়ামীলীগ কর্মীকে কুপিয়ে জখম করে বাড়ী ঘর ভাংচুর ও লুটপাট করেছে সরকার দলীয় সংসদ সদস্যর সমথর্করা। ঘটনাটি ঘটেছে আজ সোমবার সকাল ৮টার দিকে চর ঈশ্বর ইউনিয়নেরর্  পূর্ব গামছাখালী গ্রামের মোঃ জহির উদ্দিনের বাড়ীতে। জহির উদ্দিন  আওয়ামীলীগের স্থানীয় এক কর্মী।

স্থানীয় সূত্রে হতে জানা যায় যে, রাজনৈতিক প্রতিহিংসার জের ধরে জহির উদ্দিনের উপর হামলা ও তার বাড়ী ঘর লুটপাট করেছে সন্ত্রাসীরা। খবর পেয়ে স্থানীয় পুলিশ দ্রুত ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।   অপর দিকে গতকাল রাত ১১টার দিকে হাতিয়া পৌরসভার স্থানীয় খবির মিয়া বাজারের পাশে ওছখালী টু তমরুদ্দি প্রধান সড়কের উপর ফুয়াদ নামের এক আওয়ামীলীগ কর্মীকে কুপিয়ে জখম করেছে , পরে থানা পুলিশ এসে তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  ভর্তি করে।

আহত মোজাহিদুল ইসলাম ফুয়াদ তমরুদ্দি ইউনিয়নের ৯ নং ওয়ার্ড উত্তর বেজুগালিয়া গ্রামের মোঃ অজি উল্ল্যার ছেলে। এ ব্যাপারে হাতিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক ওয়ালী উল্ল্যাহ জানান, 'গত কয়েক দিন ধরে স্থানীয় সংসদ সদস্যর সমর্থরা হাতিয়ার বিভিন্ন এলাকায় স্থানীয় আওয়ামীলীগের নেতা কর্মীদের উপর হামলা ও তাদের বাড়ী ঘরে ভাংচুর ও লুটপাট করে যাচ্ছে। আহত ফুয়াদ ও জহির উদ্দিন উপজেলা আওয়ামীলীগের সক্রিয় কর্মী'।

এদিকে হাতিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম ফারুক জানান, পৃথক দুটি ঘটনা ঘটেছে। তদন্ত সাপেক্ষে অপরাধীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।  

বিডি-প্রতিদিন/২৬ সেপ্টেম্বর,২০১৬/তাফসীর

আপনার মন্তব্য

সর্বশেষ খবর
up-arrow